দিনারপুর কলেজ এমপিওভুক্তি উপলক্ষে গুণীজন সংবর্ধনা অনুষ্টান

সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০ | ১২:২৮ অপরাহ্ণ

দিনারপুর কলেজ এমপিওভুক্তি উপলক্ষে গুণীজন সংবর্ধনা অনুষ্টান
apps

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ১১নং গজনাইপুর ইউনিয়নের দিনারপুর কলেজ এমপিওভুক্তি উপলক্ষে আয়োজিত এক গুণীজন সংবর্ধনা অনুষ্টানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ডা.দীপু মণি। গতকাল ২৩ ফেব্রুয়ারি (রবিবার) দিনারপুর কলেজ এ বিকাল ৩ ঘটিকায় উপস্থিত হয়ে দিনারপুর কলেজের একাডেমিক ভবনের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

এসময় তিনি শিক্ষকদের উদ্দেশ্যে কোচিং বাণিজ্যসহ কোন ধরনের অনৈতিক কাজে লিপ্ত না থাকার আহবান জানান। তিনি আরো বলেন নোট ও গাইড বই কেনার জন্য শিক্ষার্থীদের চাপ প্রয়োগ না করার পরামর্শ দেন।

দিনারপুর কলেজ বাস্তবায়ন কমিটির সভাপতি ডা. আব্দুল হাই চৌধুরীর সভাপতিত্বে ও প্রভাষক মোশারফ আলী মিঠুর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, সদস্য সচিব ইমাদাদুর রহমান মুকুল, কলেজের অধ্যক্ষ তনুজ রায়।

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ জেলা আ.লীগ সভাপতি এডভোকেট আবু জাহির এমপি, হবিগঞ্জ বহুল-১ আসনের এমপি গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ, মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার সংরক্ষিত আসনের মহিলা সাংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, এমএজি ওসমানী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিসি ডাঃ মোর্শেদ আহমদ চৌধুরী, হবিগঞ্জ জেলা আ.লীগ সাধারন সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী, হবিগঞ্জ জেলা আ.লীগ সাবেক সহ-সভাপতি এড. আবুল ফজল প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন প্রভাষক মোঃ আব্দুল হাসেম ও গীতাপাঠ করেন প্রভাষক দোলন দেব চৌধুরী। মানপত্র পাঠ করেন, কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী মেহেরুন নেছা নাহা।

Development by: webnewsdesign.com