দিনাজপুরের হাকিমপুরে (হিলি)

দাওরায়ে হাদিস ও কোরআন মাজীদের হাফেজদের নিয়ে পূর্ণমিলনী

শনিবার, ০৭ মে ২০২২ | ৮:২২ অপরাহ্ণ

দাওরায়ে হাদিস ও কোরআন মাজীদের হাফেজদের নিয়ে পূর্ণমিলনী
apps

উত্তরবঙ্গের ঐতিহ্যবাহী দিনাজপুরের হিলি আল-জামিয়াতুল ইসলামিয়া আল্-আজীজিয়া আনওয়ারুল উলুম মাদ্রাসার মাস্টার্স পাশ হাফেজ ছাত্রদের নিয়ে পূণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২ টায় ও বাংলাদেশ হুফ্ফাজুলন আজীজ ফাউন্ডেশন এর উদ্যােগে মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে মাস্টার্স পাশ হাফেজ ছাত্রদের নিয়ে এই পূণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মুহ্তামিম জামিয়া প্রধান উপদেষ্টা ও আল-জামিয়াতুল ইসলামিয়া আল্-আজীজিয়া আনওয়ারুল উলুম মাদ্রাসার পরিচালক আলহাজ¦ মাওঃ শামছুল হুদা খানের সভাপতিত্বে পূণর্মিলনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন,হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্ত,ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিন,থানার ওসি খায়রুল বাশার শামীম,জামিয়া আজীজিয়া বিভাগীর প্রধান হাঃ মুহাঃ শহিদুল ইসলাম,টাঙ্গাইল ধুলেরচর ক্বওমী মাদ্রাসার প্রধান মুফতী হা:মাও: মুফতী আবদুর রহমান,আলহাজ¦ মাও: আবদুল ওয়াহহাবসহ অনেকে উপস্থিত ছিলেন। বক্তব্য বলেন, হিলি আজীজিয়ার সাবেক ছাত্রদের মধ্যে যাঁরা মৃত এতিম,দুস্থ,অসহায় ও তাঁদের পরিবারের কল্যাণে আর্থিক সাহায্য ও সহযোগিতা প্রদান করে আসছি।

দেশের যে কোন দূর্যোগ মুহূর্ত বন্যা-খড়া মহামরি, জঙ্গিবাদ,মাদক ও দুর্নীতির বিরুদ্ধে দায়িত্বশীলদের নিয়ে সচেতনাতামূলক কর্মকা- পরিচালনা করায় এই বাংলাদেশ হুফ্ফাজুলন আজীজ ফাউন্ডেশনের পথচলা।

পরে বিকেলে দেশ ও জাতির কল্যাণে দোয়ার মাধ্যমে পূর্ণমিলনী অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করা হয়।

Development by: webnewsdesign.com