দাউদকান্দিতে ৮১৪ ক্যান বিদেশি বিয়ার উদ্ধারসহ গ্রেফতার ১

রবিবার, ২৯ আগস্ট ২০২১ | ৬:০৯ অপরাহ্ণ

দাউদকান্দিতে ৮১৪ ক্যান বিদেশি বিয়ার উদ্ধারসহ গ্রেফতার ১
apps

কুমিল্লার দাউদকান্দি ভোর রাতে দাউদকান্দি সার্কেল এর সিনিয়র সহকারি পুলিশ মো. জুয়েল রানা দাউদকান্দি উপজেলার গৌরিপুর বাজারে বিশেষ অভিযান চালিয়ে একটি প্রাইভেটকারসহ ৮১৪ ক্যান বিদেশি বিয়ার জব্দসহ একজন মাদককারবারিকে গ্রেফতার করা হয়। বিয়ার বহনকারী একটি প্রাইভেটকার রেজিষ্ট্রেশন নং ঢাকা মেট্রো গ-২৩-৪৬৬১ জব্দ করা হয়।

আটককৃত মোতালেব (৫০) আড়াইহাজার থানার জলার পাড় এলাকার আসমত আলীর ছেলে।অভিযানে পুলিশের উপস্থিতি টের পেয়ে গৌরিপুরের মাদক সম্রাট সেকেন্দার, বশির ও আনোয়ার এই বিপুল পরিমান বিয়ার ফেলে দৌঁড়িয়ে পালিয়ে যায়। উদ্ধারকৃত বিয়ারের বর্তমান বাজারমূল্য প্রায় ১৬ লক্ষ টাকা।

এ বিষয়ে দাউদকান্দি সার্কেল সিনিয়র এএসপি জানান, ” কুমিল্লা জেলার পুলিশ ফারুক আহমেদ পিপিএম (বার) স্যার এর নির্দেশনা যে কোন মুল্যে মাদক ও মাদক ব্যবসায়ীদের নিশ্চিহ্ন করতে হবে। এই নির্দেশনা মতে আমি নিয়মিত মাদক বিরোধী অভিযানে চালিয়ে যাচ্ছি। আজ গৌরিপুরের কুখ্যাত মাদক সম্রাট সেকেন্দার ও বশিরের এর মাদক ব্যবসা গুঁড়িয়ে দিয়েছি। তাদের বিরুদ্ধে মাদক আইনের মামলা হবে।

জানতে পেরেছি মাদক ব্যবসার মাধ্যমে তারা অবৈধভাবে কোটি কোটি টাকা আয় করেছে। এ বিষয়ে তাদের বিরুদ্ধে মানি লন্ডারিং এর মামলা দায়ের করার ব্যবস্থা করা হবে। আমি শপথ করেছি দাউদকান্দি – চান্দিনার মাদক ও মাদক ব্যবসায়ীর শিকড় উপড়ে ফেলবো। মাদকের বিরুদ্ধে আমাদের এই অভিযান চলমান থাকবে।

অভিযানে উপস্থিত ছিলেন গৌরিপুর তদন্ত কেন্দ্রের এসআই রাজিব সাহা, এএসআই জাহিদুল ইসলাম, কনস্টেবল বিল্লাল সহ অন্যান্য পুলিশ সদস্য।

Development by: webnewsdesign.com