ঠাকুরগাঁওয়ে এলএসডি’তে জমির দলিল হস্তান্তর করলেন এমপি রমেশ

রবিবার, ২৭ ডিসেম্বর ২০২০ | ১২:৩১ অপরাহ্ণ

ঠাকুরগাঁওয়ে এলএসডি’তে জমির দলিল হস্তান্তর করলেন এমপি রমেশ
apps

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক উন্নয়ন প্রকল্প প্রস্তাব(ডিপিপি) এর আলোকে রুহিয়া এলএসডি’তে আধুনিক ধানের সাইলো নির্মাণের জন্য নিজ অর্থায়নে ১ একর ১০ শতক জমি ক্রয় করে খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক সারোয়ার মাহমুদের কাছে হস্তান্তর করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন।

শুক্রবার (২৫ ডিসেম্বর) রুহিয়া এলএসডি চত্বরে অনুষ্ঠানিক ভাবে জমির দলিলটি হস্তান্তর করেন তিনি।

এসময় প্রধান অতিথির বক্তব্যে এমপি বলেন,আওয়ামী লীগ সরকার কৃষিক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধন করেছে। যা বিশ^ সম্প্রদায়ের নজর ইতিমধ্যে কেড়েছে। এই মহামারি করোনা ভাইরাসের দুর্যোগের মধ্যেও বাংলাদেশের কৃষি নিরবিচ্ছিন্ন ভাবে এদেশের বিপুল জনগোষ্ঠীর খাদ্য যোগানের পাশাপাশি অর্থনীতির চাকাকে সচল রাখতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে। আজকে আমাদের কৃষকের কথা চিন্তা করেই রুহিয়া এলএসডি’তে আধুনিক সাইলো স্থাপনের জন্য এই জমি প্রদান করা হচ্ছে। আমরা প্রতিটি সময় জনগনের কথা চিন্তা করি।

আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক সারোয়ার মাহমুদ, ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড.কেএম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মনিরুজ্জামান, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল-মামুন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, রুহিয়া থানা আওয়ামী লীগের সভাপতি পার্থ সারথি সেন প্রমুখ।

Development by: webnewsdesign.com