জয়পুরহাটে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীসহ ১০ জনকে আটক করছে র‌্যাব

বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০ | ৪:০৫ অপরাহ্ণ

জয়পুরহাটে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীসহ ১০ জনকে আটক করছে র‌্যাব
apps

জয়পুরহাটের এক মাদক ব্যবসায়ী ও মাদকসেবীসহ ১০ জনকে আটক করেছে র‌্যাব-৫। গতকাল বুধবার রাত ৮ টার সময় সদর থানার মঙ্গলবাড়ী রবিদাসপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট র‌্যাব- ৫ এর কোম্পানী কমান্ডার এম. এম. মোহাইমেনুর রশিদ।

আটককৃতরা হলেন, জয়পুরহাট সদর থানার মঙ্গলবাড়ী রবিদাসপাড়ার মাদক ব্যবসায়ী মৃত মানিক রবিদাসের স্ত্রী সুমতি রবিদাস এবং মাদক সেবনকারীরা হলেন, নয়াপাড়া গ্রামের শ্রী ফেকলা মাহাতোর ছেলে মন্তেশ মাহাতো, মঙ্গলবাড়ী আদিবাসীপাড়ার কিষ্ট মাহাতোর ছেলে বিদেশী মাহাতো, নয়াপাড়া আদিবাসীপাড়ার শুকলাল মাহাতোর ছেলে সতীশ মাহাতো, মঙ্গলবাড়ী আদিবাসীপাড়ার মৃত কলিয়া মাহাতোর ছেলে রুপচাঁন মাহাতো, নয়াপাড়া আদিবাসীপাড়ার শিরিষ মাহাতোর ছেলে কিরণ মাহাতো, পূর্ব পিচুলিয়া গ্রামের মৃত মুনছের খানের ছেলে আব্দুল মতিন, মৃত মানিক রবিদাসের ছেলে শহরলাল রবিদা, উত্তর পিচুলিয়া গ্রামের ফয়েজ উদ্দীনের ছেলে হাকিম মন্ডল এবং থিয়ট গ্রামের ভবেশ চন্দ্র শীলের ছেলে ভানু চন্দ্রশীল।

জয়পুরহাট র‌্যাব- ৫ এর কোম্পানী কমান্ডার এম. এম. মোহাইমেনুর রশিদ পিপিএম জানান, বর্তমান প্রেক্ষাপটে সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে সকল মাদক সস্মাটদের গ্রেফতারসহ মাদকবিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ এবং র‌্যাব মহাপরিচালকের দিক নির্দেশনায় র‌্যাব মাদকের বিরুদ্ধে গত ০৪ মে ২০১৮ তারিখ হতে বিশেষ অভিযান শুরু করেছে যা মাদক নির্মূল না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।

আজ বৃহস্পতিবার আটককৃত আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Development by: webnewsdesign.com