জলঢাকায় আ.লীগের সভাপতি মোস্তফা, সম্পাদক শামীম

রবিবার, ৩১ জুলাই ২০২২ | ৩:৪৪ অপরাহ্ণ

জলঢাকায় আ.লীগের সভাপতি মোস্তফা, সম্পাদক শামীম
apps

নীলফামারীর জলঢাকা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন অধ্যাপক মোঃ গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন আবু সাঈদ শামীম।রোববার (৩১ জুলাই) রাতে জলঢাকা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে এই কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ।কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি অধ্যক্ষ একে আজাদ, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল গফফার, মোঃ নুরুজ্জামান, মোখলেসুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আহমেদ হোসেন (ভেন্ডার), সারোয়ার হোসেন (সাদের),আলহাজ্ব সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, শফিকুল ইসলাম পলাশ, মোঃ সারোয়ার রশিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল গনি স্বপন, দপ্তর সম্পাদক গোলাম কিবরিয়া বাবলা, উপ-দপ্তর সম্পাদক আহসান হাবীব (সাহেদ), সাংস্কৃতিক সম্পাদক প্রাণজিত কুমার রায়, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবুল কালাম আজাদ ও ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নলনী বিশ্বাস।

ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা সাখায়াত হোসেন সফিক, সাবেক সাংসদ এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া, এ্যাড. সাফুরা বেগম রুমি, জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাড. মমতাজুল হক।

Development by: webnewsdesign.com