জগন্নাথপুরে মসজিদের ইমামের বিরুদ্ধে অপপ্রচারে এলাকাবাসীর প্রতিবাদ

বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০ | ৭:১৯ অপরাহ্ণ

জগন্নাথপুরে মসজিদের ইমামের বিরুদ্ধে অপপ্রচারে এলাকাবাসীর প্রতিবাদ
apps

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের উত্তর কালনীরচর গ্রামের কেন্দ্রিয় জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি মাওলানা সানাউল্লা তারেক কে জড়িয়ে অনলাইন-ফেসবুকে অপ্র-প্রচারে স্থানীয় এলাকাবাসীর এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

রোববার (১৩ সেপ্টেম্বর) অনলাইন-ফেসবুকে তিনির বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে মানহানিকর এই অপপ্রচারের বিরুদ্ধে এলাকাবাসীর পক্ষে আশারকান্দি ইউপি সদস্য শওকত আলী, উত্তর কালনীরচর গ্রামের কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির অন্যতম সদস্য, উত্তর কালনীরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোবারক হোসেন মেন্দি, কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির সদস্য মোঃ জুনাইদ আহমদ, আমিনুল ইসলাম মুহিত, ডাঃ লু্ৎফুর রহমান, সমাজসেবক একরাম উদ্দিন সহ এলাকার অর্ধশতাধিক ব্যক্তিরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, এলাকার তিন-চারটি পরিবারের একটি সংঘবদ্ধ কুচক্রী মহল, ইমামের মাধ্যমে মসজিদের বিভিন্ন উন্নয়ন দেখে ঈর্ষান্বিত হয়ে ইমামের বিরুদ্ধে উঠে পড়েলেগেছে।

 

এ ঘটনার মূলহোতা ছবি দারনকারি আজাদ ওরফে শানুর মিয়া বলেন ইমাম সাহেবের মোবাইল আমার হাতে ছিল বিকটিম ইমাম সাহেবের পাশে বসার পর আমার নাতিন হিসেবে ডং করে ছবি তুলে ছিলাম। ইমাম সাহেবের প্রতিবাদে ডিলেট করতে গিয়ে ভুলবসত ফেসবুকে চলে যায়। আমি মোবাইল ও ফেসবুকে অনবিজ্ঞ থাকায় ইমাম সাহেব ও গ্রামবাসীর কাছে ক্ষমা চেয়েছি।

এ বিষয়ে জগন্নাথপুর থানার এস আই দ্বিপংকর সাহা জানান, উপস্থিত লোকদের জিজ্ঞাসাবাদ করে ইমামের কোন ধরনের খারাফ উদ্দেশ্য ছিলবলে আমার মনে হয়না।

Development by: webnewsdesign.com