জগন্নাথপুরে প্রবাসীর বাসা লুটপাটের ঘটনায় থানায় মামলা দায়ের

প্রধানমন্ত্রীর সাহায্য প্রার্থনা করেন সুনারা বেগম

বুধবার, ০৬ জানুয়ারি ২০২১ | ২:২০ অপরাহ্ণ

জগন্নাথপুরে প্রবাসীর বাসা লুটপাটের ঘটনায় থানায় মামলা দায়ের
apps

সুনামগঞ্জের জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীর বাসা লুটপাটের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। প্রধানমন্ত্রীর কাছে আসামিদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি বাসার মালিক সুনারা বেগমের। সুনামগঞ্জ জেলার প্রবাসী অধ্যুষিত জগন্নাথপুর উপজেলার সৈয়দ পুর সাহারপাড়া ইউনিয়নের ফতেপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী মৃত ইসমত আলীর স্ত্রী সুনারা বেগমের বাসার তালা ভেঙে ২লক্ষ ৫০হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায় একটি সঙ্গবদ্ধ চক্র। গত ১১ ডিসেম্বর ভোর রাত অনুমান ৩টা ৩০মি, একদল সঙ্গবদ্ধ চুরেরা সুনারা বেগমের বাসার তালা ভেঙে ২লক্ষ ৫০হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

লুটপাটের ঘটনায় বাসার মালিক সুনারা বেগম এর চাচা চন্দন মিয়া বাদী হয়ে একই গ্রামের মৃত মশাররফ উল্লার ছেলে আজির উদ্দিনকে প্রধান আসামি করে ১৩জন আসামির বিরুদ্ধে জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে গত ২৪ ডিসেম্বর জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মামলাটি ৪৫৭/৩৮০ধারায় রেকর্ড করে আদালতে প্রেরণ করেন। মামলা নং ২০ তাং২৪/১২/২০২০ইং।

বাসার মালিক সুনারা বেগম লন্ডন থেকে মুঠুফোনে বলেন, আজির উদ্দিন ও আতাউর রহমান কে আমরা লন্ডনে এনেছিলাম। এখন তাহারাই আমাদের চির শত্রু ও অশান্তির মূল কারণ। তাদের বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ আমি ও আমার পরিবার। বাংলাদেশে গেলে তাদের বাহিনীর ভয়ে বাসাতে থাকতে পারিনা, অন্যের বাসাতে বসবাস করে আবার লন্ডনে চলে আসি। আজির উদ্দিন ও আতাউর রহমান মিলে আমার বাড়ীর পানি নিষ্কাশনের সরকারি খাল ভরাট করে জলাবদ্ধতা সৃষ্টিসহ নানাভাবে হয়রানি করছে। তিনি আরো বলেন, আমার বাসায় এ ঘটনাসহ ৩ বার হামলা চালিয়ে ভাঙচুর করে প্রচুর ক্ষতিসাধন করেছে ঐ সঙ্গবদ্ধ দুর্বৃত্তরা।এর আগে চুরির অভিযোগে গ্ৰামের শালিশ বৈঠকে দোষী সাব্যস্ত করে, আমার কাছে ক্ষমাপ্রার্থী করে লিখত(চুলেনামা) অঙ্গীকারনামা দেয়।

অঙ্গীকারনামায় লিখা আছে, পরবর্তিতে যাতে এই বাড়ীতে কোন ধরনের চুরির ঘটনা না ঘটে সে ব্যাপারে সাধ্যমত খেয়াল নজর রাখার চেষ্টা করব । অঙ্গিকারনামায় সাক্ষর দেওয়ার পর আবার ও চুরি করে। আমি একজন প্রবাসী মহিলা আমাদের প্রধানমন্ত্রী ও মহিলা তাই আমি এ বিষয়টি প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে প্রসাশনের প্রতি সুবিচার প্রার্থনা করছি।

Development by: webnewsdesign.com