জগন্নাথপুরে ছাত্রদলের সংবাদ সম্মেলনে, বর্তমান কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি দেওয়ার দাবী

শুক্রবার, ০৫ ফেব্রুয়ারি ২০২১ | ২:০৩ অপরাহ্ণ

জগন্নাথপুরে ছাত্রদলের সংবাদ সম্মেলনে, বর্তমান কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি দেওয়ার দাবী
apps

সুনামগঞ্জের জগন্নাথপুরে এক তরফা অগ্ৰহনযোগ্য কমিটি বিলুপ্ত করে ৭দিনের মধ্যে সবার সমন্বয়ে নতুন কমিটি গঠনের দাবি জানিয়ে সাংবাদিক সম্মেলন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল জগন্নাথপুর উপজেলা পৌর ও কলেজ শাখার নেতাকর্মীরা। গত ৪ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন নবগঠিত কমিটির সদস্য জুয়েব হুসাইন ও জাহিদুল ইসলাম রুবেল।এ সময় উপজেলা ছাত্রদল নেতা সাইদুল ইসলাম খান পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন জগন্নাথপুর কলেজ ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক মারজান চৌধুরী পৌর ছাত্রদল সদস্য তামিম মির্জা পৌর ছাত্রদল সদস্য আলাউর রহমান উপজেলা ছাত্রদল নেতা রুবেল আহমদ উপজেলা ছাত্রদল নেতা ফাহিম আহমদ উপস্থিত ছিলেন।

সাংবাদিক সম্মেলনে লেখিত বক্তব্যে বলেন, জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ (সুনামগঞ্জ-৩ আসনে) আগামি জাতীয় সংসদ নির্বাচনে জোট থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতি দলের দুর্দিনের কান্ডারি এমএ ছাক্তারের দিক নির্দেশনায় জগন্নাথপুর উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের ব্যানারে দলের সব কর্মসূচি পালন করা হয়। জগন্নাথপুর উপজেলায় বিগত প্রায় ১৯ বছর ধরে দলের কমিটি না থাকায় উপজেলা, পৌর, কলেজ, ইউনিয়ন ও ওয়ার্ডে ছাত্রদলের নেতৃত্বের সংকটসহ নানা সমস্যা দেখা দেয়। জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সারাদেশের ন্যায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে যুক্তরাজ্য বিএনপির এম কয়ছর আহমদের আত্মিয়স্বজন দিয়ে পকেট কমিটি করে দলের দলের বারোটা বাজিয়েছেন। কমিটিতে যাদেরকে স্থান করে দেওয়া হয়েছে তারা অনেকেই অছাত্র ও নিস্ক্রীয় এবং অযোগ্য। প্রকৃত দলের মাঠের ত্যাগী- পরিশ্রমী ও মেধাবিরা স্থান পায়নি কমিটিতে। লেখিত বক্তব্যে আরো বলা হয় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দোহাই দিয়ে এম কয়ছর আহমদ সম্পূর্ণ অগণতান্ত্রিক ভাবে গত ৬ জানুয়ারি জগন্নাথপুর উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের আহবায়ক কমিটিকে রদবদল করে একতরফা পটেক কমিটি প্রকাশ করা হয়।

সাংকাদিক সম্মেলনে ছাত্রদলের নেতাকর্মীরা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সিলেট বিভাগীয় প্রতিনিধি টিম’র নেতৃবৃন্দ, সুনামগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক তারেক মিয়ার কাছে বিনীত ভাবে অনুরোধ জানিয়ে, অনতি বিলম্বে এই একতরফা অগ্রহনযোগ্য, নিস্ক্রীয় অযোগ্য নেতাকর্মীদের দিয়ে গঠিত জগন্নাথপুর উপজেলা, পৌর ও কলেজ কমিটি স্থগিত করে পুনরায় আন্দোলন সংগ্রামে সক্রিয় যোগ্য ও ত্যাগী নেতাকর্মীদের দিয়ে আন্দোলনমূখি শক্তিশালী নতুন কমিটি গঠনের জন্য জগন্নাথপুর উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের সর্বস্তরের নেতাকর্মীদের পক্ষ থেকে বিনীত ভাবে অনুরোধ করা হয়।

Development by: webnewsdesign.com