চান্দিনা উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী মাওলানা সালেহ সিদ্দিকী

রবিবার, ১২ সেপ্টেম্বর ২০২১ | ২:৩৪ অপরাহ্ণ

চান্দিনা উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী মাওলানা সালেহ সিদ্দিকী
apps

কুমিল্লা-৭ চান্দিনার উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন উপজেলার সুহিলপুর ইউনিয়নের দুইবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান মাওলানা সালেহ সিদ্দিকী।

আজ ১১ সেপ্টেম্বর শনিবার দুপুরে কুমিল্লার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দুলাল তালুকদারের কাছে মনোনয়ন পত্র জমা দেন স্বতন্ত্র প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মাওলানা সালেহ সিদ্দিকী ।

স্বতন্ত্র প্রার্থী মাওলানা সালেহ সিদ্দিকী চান্দিনা উপজেলার সুহিলপুর ইউনিয়নের বড়ইয়াকৃষ্ণপুর গ্রামের মৃত মাওলানা হানিফ পাটোয়ারীর ছেলে। তিনি বাংলাদেশ মাদ্রাসা বোর্ড থেকে সর্বোচ্চ ডিগ্রি অর্জন করেন। সালেহ ট্রাভেলস ও সালেহ ইসলামিয়া ক্যাডেট মাদ্রাসাসহ অসংখ্য প্রতিষ্ঠান ও সমাজসেবামুলক কাজ তিনি করেছেন। তিনি ২০০৩ থেকে ২০১১ সাল পর্যন্ত টানা দুইবার সফলতার সাথে সুহিলপুর ইউনিয়নের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

স্বতন্ত্র প্রার্থী মাওলানা সালেহ সিদ্দিকী বলেন,ছাত্র জিবন থেকেই আমি সামাজিক কাজে জড়িত। যার ফলে আমার ইউনিয়নের মানুষ টানা দুইবার আমাকে চেয়ারম্যান নির্বাচিত করে।আমি সংসদ সদস্য হলে অবহেলিত চান্দিনাকে সারা দেশের মডেল হিসেবে উপস্থাপন করব ইনশাআল্লাহ। শিক্ষা, চিকিৎসাসহ মানুষের সকল কাজেই পাশে থাকব।

আমি আশা করি,দলমত নির্বিশেষে একজন আলেম হিসেবে দুর্নীতিমুক্ত উপজেলা গড়তে চান্দিনার সর্বস্তরের মানুষ আমাকে নির্বাচিত করবে

Development by: webnewsdesign.com