চান্দিনা উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান মনিরুল হকের ইন্তেকাল

মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর ২০২০ | ৩:৪৭ অপরাহ্ণ

চান্দিনা উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান মনিরুল হকের ইন্তেকাল
apps

কুমিল্লার চান্দিনা উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান আলহাজ্ব মো. মনিরুল হক (মনু চেয়ারম্যান) ইন্তেকাল করেছেন (ইন্নান…..রাজিউন)। তার বয়স হয়েছিল ৭৭ বছর।

সোমবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় বার্ধক্য জণিত কারণে নিজ বাড়িতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ৬ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আলহাজ্ব মনিরুল হক চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের মেহার গ্রামের বাসিন্দা। তিনি উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য। এছাড়া তিনি মাইজখার ইউনিয়ন পরিষদের ৩ বার সফল চেয়ারম্যান এবং চান্দিনা উপজেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।

 

সোমবার বিকাল ৫টায় বদরপুর মবিনীয় ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় প্রবীণ ওই আওয়ামীলীগ নেতাকে।

তাঁর মৃত্যুতে সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও এফবিসিসিআই সিনিয়র সহ-সভাপতি মুনতাকিম আশরাফ টিটু, উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বক্সী, সাধারণ সম্পাদক এড. মহিউদ্দিন আহমেদ আলম, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মফিজুল ইসলাম, উপজেলা বিএনপি সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন ভূইয়া, জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম, মাইজখার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জামাল উদ্দিন, মাইজখার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ্ সেলিম প্রধান সহ উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা শোক প্রকাশ করেন।

Development by: webnewsdesign.com