চান্দিনায় ফেন্সিডিল ও গাঁজা সহ ৩ জন গ্রেফতার

সোমবার, ০৬ সেপ্টেম্বর ২০২১ | ৬:১৮ অপরাহ্ণ

চান্দিনায় ফেন্সিডিল ও গাঁজা সহ ৩ জন গ্রেফতার
apps

কুমিল্লার চান্দিনায় ২৪ বোতল ফেন্সিডিল ও ১১ কেজি গাঁজা সহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে চান্দিনা থানা পুলিশ। রবিবার (৫ সেপ্টেম্বর) ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে কুমিল্লার চান্দিনা অংশে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. ইকবাল বাহারের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

সোমবার (৬ সেপ্টেম্বর) সকালে আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদের কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।

এস আই মো. ইকবাল বাহার জানান, দুপুর সাড়ে ১২ টার মহাসড়কের বড়গোবিন্দপুর এলাকায় যাত্রীবাহী বাসে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কুমিল্লা জেলার হোমনা উপজেলার আলিপুর গ্রামের আবুল মিয়ার ছেলে আকাশ মিয়া (১৮) ও একই উপজেলার কালমিনা গ্রামের মো. আবুল কাশেম এর ছেলে বাধন শিকদার (২০) কে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২৪ বোতল ফেন্সিডিল ও ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

অপরদিকে একই দিনে বিকাল ৩টায় মহাসড়কের পালকি সিনেমা হলের সামনে অভিযান চালিয়ে কুমিল্লা জেলার কোতোয়ালি উপজেলার ধর্মপুর এলাকার মৃত মো.আবদুর রহমান এর মেয়ে খোরশেদা বেগম (৪৪) কে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান জানান, মাদক নির্মূলে আমরা শতভাগ কাজ করে যাবো। মাদকের সাথে সংশ্লিষ্ট কাউকে ছাড় দেওয়া হবে না। ফেন্সিডিল ও গাঁজা সহ আটককৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদক নির্মূলে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

Development by: webnewsdesign.com