গুপ্তধন উদ্ধারের নামে হিলিতে গণধর্ষণ, গ্রেফতার-২

মঙ্গলবার, ১৬ মার্চ ২০২১ | ৫:২৫ অপরাহ্ণ

গুপ্তধন উদ্ধারের নামে হিলিতে গণধর্ষণ, গ্রেফতার-২
apps

গুপ্তধন উদ্ধারের নামে দিনাজপুরের হিলিতে এক যুবতীকে গণধর্ষণের অভিযোগ উঠছে। এঘটনায় ২ জন ধর্ষককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

আটককৃত ধর্ষকরা দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার বালিয়াতপুর গ্রামের মমতাজ আলীর ছেলে আব্দুল মোতালেব (গুরু) (৪০), একই গ্রামের আয়জার রহমানের ছেলে ইসমাইল হোসেন (৩২)।

মঙ্গলবার (১৬ মার্চ) দুপুরে হিলির বড় ডাঙাপাড়া গ্রাম থেকে ধর্ষকদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর (হিলি) থানা অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ।

ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, গত ৪ মার্চ গুপ্তধন উদ্ধারের নামে ঘোড়াঘাট থেকে মোতালেব ও ইসমাইল হিলির বড় ডাঙাপাড়া গ্রামের একটি বাড়িতে অবস্থান করে। গুপ্তধন উদ্ধার কাজে একটি যুবতী মেয়ের প্রয়োজন। ৫ হাজার টাকার বিনিময়ে ঐগ্রামের একজন যুবতীকে ঠিক করে। পরে মেয়েটিকে অচেতন নাশক ঔষধ খাওয়ায়ে তাকে সারারাত নির্যাতনের শহিত পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে, কৌশলে গতকাল সোমবার ধর্ষিতা ধর্ষকদের নিয়ে আসে এবং তাদের আটকে রাখে।

এঘটনায় ধর্ষক মোতালেব ও ইসমাইলের পরিবার ৯৯৯ এ কল দেয়। কল পেয়ে হিলির পার্শ্ববর্তী বিরামপুর থানা পুলিশ আজ দুপুরে বড় ডাঙ্গাপাড়া এসে তাদের উদ্ধার করে নিয়ে যায়। পরে বিরামপুর থানা পুলিশ বুঝতে পারে এরা প্রকৃতই ধর্ষক। তদন্ত শেষে দুপুরেই বিরামপুর থানা পুলিশ হিলি থানায় ধর্ষকদের সোপর্দ করে।

তিনি আরও জানান, এরা গুপ্তধন উদ্ধারের নামে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন এলাকায় যুবতীদের ধর্ষণ করে আসছে।
এব্যাপারে ধর্ষিতা বাদী হয়ে তাদের বিরুদ্ধে থানায় ধর্ষণের মামলা দায়ের করেছে।

Development by: webnewsdesign.com