গাজীপুরের টঙ্গীতে হেরোইনসহ নারী মাদক কারবারি গ্রেফতার

শনিবার, ২৩ এপ্রিল ২০২২ | ৩:১৭ অপরাহ্ণ

গাজীপুরের টঙ্গীতে হেরোইনসহ নারী মাদক কারবারি গ্রেফতার
apps

গাজীপুরের টঙ্গীতে হেরোইনসহ লাইলী (৩৪) নামে এক নারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে পশ্চিম থানা পুলিশ। এ সময় তার হেফাজত থেকে হেরোইন, মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়। শুক্রবার দিবাগত রাত আড়াইটায় হাজির মাজারবস্তি এলাকায় এ ঘটনা ঘটে। শনিবার দুপুরে তাকে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার দিবাগত রাতে হাজির মাজারবস্তি এলাকার পিংকি গার্মেন্ট কারখানার সামনে একদল মাদক কারবারি নেশাজাতীয় দ্রব্য হেরোইন ক্রয়-বিক্রয় করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে পশ্চিম থানা পুলিশের উপ-পরিদর্শক এসএম মেহেদী হাসানসহ একদল পুলিশ ওই এলাকায় অভিযান পরিচালনা করে লাইলীকে গ্রেফতার করে।

এ সময় তার হাতে থাকা ভ্যানিটি ব্যাগে তল্লাশি চালিয়ে ২৬০টি পুরিয়া হেরোইন, দুটি মুঠোফোন, মাদক বিক্রির ২৭ হাজার টাকা উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আরিফ নামের অপর মাদক কারবারি সটকে পড়ে। উদ্ধার হেরোইনের দাম দুই লাখ ৮ হাজার টাকা বলে পুলিশ জানিয়েছে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম বলেন, এ ঘটনায় থানায় সংশ্লিষ্ট আইনে একটি মামলা হয়েছে। গ্রেফতার ব্যক্তিকে গাজীপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

Development by: webnewsdesign.com