কুড়িগ্রামে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

রবিবার, ২৯ নভেম্বর ২০২০ | ৫:৩৭ অপরাহ্ণ

কুড়িগ্রামে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১
apps

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ওই যুবকের নাম হাবিবুর রহমান।

ধর্ষণের ঘটনাটি ঘটেছে গত বুধবার উপজেলার সোনাহাট ইউনিয়নের চরবলদিয়া গ্রামে। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় থানায় মামলা হলে শনিবার দুপুরে অভিযুক্ত ধর্ষক হাবিবুরকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, গত বুধবার বিকেলে উপজেলার সোনাহাট ইউনিয়নের চর বলদিয়া গ্রামের শিশুটি তার বাড়ির পাশে খেলা করছিল। এমতাবস্থায় তার প্রতিবেশী মৃত সায়েদ আলীর ছেলে দুই সন্তানের জনক হাবিবুর রহামন শিশুটিকে নারিকেল দেয়ার প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে গিয়ে তার ঘরের শয়ন কক্ষে তাকে ধর্ষণ করে। এসময় শিশুটি চিৎকার করলে তাকে বাইরে ফেলে রেখে ওই যুবক সটকে পড়ে।

পরে শিশুটির নানী এসে শিশুটিকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। ঘটনার বিবরণ শুনে আহত ওই শিশুটিকে প্রথমে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর বৃহস্পতিবার সন্ধ্যায় শিশুটির বাবা বাদি হয়ে ভূরঙ্গামারী থানায় নারী ও শিশু নির্যাতন দমল আইনে মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে শনিবার বিকেলে পুলিশ অভিযুক্ত হাবিবুরকে চর বলদিয়া গ্রাম থেকে গ্রেফতার করে।

এব্যাপারে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামীকে রোববার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Development by: webnewsdesign.com