কুড়িগ্রামে হেরোইনসহ আইনজীবী ও তার ২ সহযোগী গ্রেফতার

রবিবার, ১১ এপ্রিল ২০২১ | ৫:৩৬ অপরাহ্ণ

কুড়িগ্রামে হেরোইনসহ আইনজীবী ও তার ২ সহযোগী গ্রেফতার
apps

কুড়িগ্রামে এক আইনজীবীসহ ৩ মাদক সেবনকারীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত পৌনে ২টার দিকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের সামন থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, আলমগীর হোসেন এবং তার সহযোগী আসাদুজ্জামান সবুজ ও মোস্তাক হোসেন। আলমগীর হোসেন পৌর এলাকার কালে প্রফেসর পাড়ার মৃত ওসমান গণির ছেলে।

তিনি কুড়িগ্রাম জজ কোর্টের আইনজীবী ও সাবেক সহকারী পিপির দায়িত্বও পালন করেছিলো বলে জানায় পুলিশ। অপর আসামি আসাদুজ্জামান সবুজ কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদ এলাকার মৃত মাহবুব জামান তোতার ছেলে এবং মোস্তাক হোসেন ভূরুঙ্গামারী উপজেলার বাগভান্ডার এলাকার মৃত নাজমুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার গভীর রাতে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের মূল ফটকের কাছ থেকে এই তিনজনকে মাদক গ্রহণ করা অবস্থায় আটক করা হয়। এদের তল্লাশি করে ১০গ্রাম হেরোইন পাওয়া যায়। এদের মধ্যে সবুজ পেশাদার মাদকসেবী। তাকে এর আগেও ইয়াবাসহ গেফতার করা হয়েছিল। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। আর আলমগীর হোসেন নিজেকে কুড়িগ্রাম জজ কোর্টের আইনজীবী দাবি করেছেন।

এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার জানান, গভীর রাতে হিরোইন সেবন করার সময় তিন জনকে গ্রেফতার করা হয়েছে। আলমগীর নামের একজন নিজেকে আইনজীবি দাবি করছিলেন তবে কোন কার্ড দেখাতে পারেন নাই। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেয়া হবে।

দৈনিক বাংলাদেশ মিডিয়া/এসআরসি-১১

Development by: webnewsdesign.com