কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বাঁশ ঝাড়ে সন্তানকে ফেলে পালিয়ে গেলেন মা

রবিবার, ২১ ফেব্রুয়ারি ২০২১ | ১১:৪২ পূর্বাহ্ণ

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বাঁশ ঝাড়ে সন্তানকে ফেলে পালিয়ে গেলেন মা
apps

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী হাসপাতালে কন্যা সন্তান প্রসব করে বাঁশ ঝাড়ে ফেলে পালিয়ে গেলেন এক মা। হাসপাতাল সুত্রে জানা যায়, গত শুক্রবার মোছাঃ খাদিজা খাতুন (৩৫) নামে গর্ভবতী এক মহিলা সন্তান প্রসব জনিত সমস্যার কারনে হাসপাতালে ভর্তি হয়।

হাসপাতালে ভর্তি রেজিষ্টার সুত্রে জানা গেছে, খাদিজা খাতুন উপজেলা সদর ইউনিয়নের গোপালপুর গ্রামের তহিদুল ইসলামের স্ত্রী। ভর্তির পর শনিবার সকাল ৮.৩০ মিনিটে একটি কন্যা সন্তান প্রসব করে যার নাম রাখা হয় সুবর্ণা। সন্তান প্রসবের পর হাসপাতাল থেকে কোন ছাড় পত্র না নিয়েই সন্তান সহ পালিয়ে যায় সেই মা। পরে হাসপাতালের পিছনের একটি বাঁশ ঝাড়ে শিশুটির কান্নার আওয়াজ শুনে এলাকার লোকজন শিশুটিকে উদ্ধার করে আবারও হাসপাতালে ভর্তি করায়। শিশুটি বর্তমানে হাসপাতালের গাইনী বিভাগে চিকিৎসাধীন রয়েছে। এলাকাবাসীর ধারনা কন্যা সন্তান হওয়ায় অথবা অবৈধ সন্তান হওয়ার কারণে হয়তো শিশুটিকে ফেলে পালিয়ে গেছেন সন্তানের মা।

এ প্রসঙ্গে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এএসএম সায়েম জানান, শিশুটি এখন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এবং আমি পুলিশকে অবহিত করেছি। কি কারনে ঐ মা এ ঘটনা ঘটিয়েছেন তা এখনও জানা যায়নি। শিশুটির প্রকৃত পরিচয় পাওয়া না গেলে সরকারী নির্দেশনা মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Development by: webnewsdesign.com