কাজিপুর সরকারি মনসুর আলী কলেজে বঙ্গবন্ধু’র জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তিতে আলোচনা সভা

রবিবার, ২৮ মে ২০২৩ | ৯:০৪ অপরাহ্ণ

কাজিপুর সরকারি মনসুর আলী কলেজে বঙ্গবন্ধু’র জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তিতে আলোচনা সভা
কাজিপুর সরকারি মনসুর আলী কলেজে বঙ্গবন্ধু'র জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তিতে আলোচনা সভা
apps

কাজিপুরে সরকারি মনসুর আলী কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর উদযাপন উপলক্ষে আলোচনা সভা, কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে ২৮ মে সকালে কলেজ মিলনায়তনে চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বঙ্গবন্ধুর পদক প্রাপ্তির তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন কাজিপুর সরকারি মনসুর আলী কলেজ এর অধ্যক্ষ প্রফেসর প্রভাত চন্দ্র বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অত্র কলেজ এর উপাধ্যক্ষ প্রফেসর ও বিশিষ্ট শিক্ষা অনুরাগী মোঃ রেজাউল করিম,বাংলা বিভাগের বিভাগীয় প্রধান শিক্ষক পরিষদের সম্পাদক সহকারি অধ্যাপক জাহাঙ্গীর আলম।রাস্ট্র বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন সহযোগী অধ্যাপক মুহাম্মদ আবদুর রহিম, মাহসুদুল হাসান মাজেদ, ড. আব্দুর রহমান।

বক্তারা বঙ্গবন্ধুর কর্মময় জীবন, স্বাধীনতা সংগ্রাম ও অর্জনসহ সবকিছুই প্রজন্ম থেকে প্রজন্মে ছড়িয়ে দিতে আহবান জানান। শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন বঙ্গবন্ধুর আদর্শ হৃদয়ে ধারণ করে তোমাদের এগিয়ে যেতে হবে এবং যোগ্য নাগরিক হিসেবে নিজেদের তৈরি করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক আতাউর রহমান, মাহবুবুল আলম, শাহনাজ পারভীন, প্রভাষক আল আমিন, প্রভাষক আনিসুর রহমান এস এম আদিলুজ্জামান, শিবু চন্দ্র অধিকারী, আলাউদ্দিন আকন্দ, বাংলা বিভাগের প্রভাষক মানসী দত্ত মৌমিতা, প্রভাষক মরিয়ম আক্তার সহ আরও অনেকে। প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথি বৃন্দ

Development by: webnewsdesign.com