কাজিপুর সরকারি মনসুর আলী কলেজ থেকে সেনাবাহিনীতে যোগদানকৃত শিক্ষার্থীদের সংবর্ধনা

বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩ | ৬:২২ অপরাহ্ণ

কাজিপুর সরকারি মনসুর আলী কলেজ থেকে সেনাবাহিনীতে যোগদানকৃত শিক্ষার্থীদের সংবর্ধনা
কাজিপুর সরকারি মনসুর আলী কলেজ থেকে সেনাবাহিনীতে যোগদানকৃত শিক্ষার্থীদের সংবর্ধনা
apps

সিরাজগন্জের কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের বি এন এন সি গ্রুপ থেকে সেনাবাহিনীতে যোগদানকৃত শিক্ষার্থীদের সংবর্ধনা ও সন্মননা প্রদান করা হয়েছে।

গত ৩১ জানুয়ারী অত্র কলেজের বি এন সি সি বিভাগের আয়োজনে কলেজ ক্যাম্পাসে সদ্য সেনাবাহিনীতে যোগদানকৃত ৪ জন শিক্ষার্থীদের সন্মানা স্মারক তুলে দেন অত্র কলেজের অধ্যক্ষ প্রফেসর প্রভাত চন্দ্র বিশ্বাস, উপাধ্যক্ষ রেজাউল করিম ও বাংলা বিভাগের সহকারী অধ্যাপক -শিক্ষক পরিষদের সম্পাদক ও বি এন সি সি প্লাটুন কমান্ডার জাহাঙ্গীর আলম।

সেনাবাহিনীতে যোগদানকৃতরা হলেন মোঃকাউছার হোসেন,আবু হানিফ, সাগর মাহমুদ ও সৈকত খান। তাদের উদ্দেশ্য অধ্যক্ষ প্রফেসর প্রভাত চন্দ্র বিশ্বাস বলেন, এ প্রতিষ্ঠান থেকে তোমাদের শিক্ষাজীবন সফল-সার্থক ও গৌরবময় হোক। এখানকার শিক্ষা নিয়ে তোমরা দেশ-জাতি ও বিশ্বমানবতার কল্যাণে নিয়োজিত হও।

যৌবনের আলোয় আলোকিত হোক তোমাদের ভুবন আমরা এই প্রত্যাশা করছি।” এ সময় উপস্থিত ছিলেন , সহযোগী অধ্যাপক মাহসুদুল হাসান মাজেদ, সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলম,সহকারী অধ্যাপক ড. আব্দুর রহমান, সহকারী অধ্যাপক আতাউর রহমান, সহকারী অধ্যাপক মাহবুবুল আলম , সহকারী অধ্যাপক মোঃ আব্দুল মতিন, প্রভাষক হাবিবুর রহমান, জিন্নাতুন নেছা জুই, আদিলুজ্জামান, আল আমিন, শিবু চন্দ্র অধিকারী, নাইম সরকার,নিশাদ শিমু,আলা উদ্দিন আকন্দ সহ বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ।উল্লেখ এ কলেজ থেকে বিগত পাঁচ বছরে ৭৯ জন বাংলাদেশ সেনাবাহিনী, নৌবাহিনী, বিমানবাহিনী সহ বিভিন্ন সরকারি সেনাদপ্তরে চাকরিতে নিযুক্ত হয়েছেন।

Development by: webnewsdesign.com