কাজিপুর পৌর-নির্বাচনে একক প্রার্থী হিসাবে মেয়র হতে চলেছেন আব্দুল হান্নান

সোমবার, ২৮ ডিসেম্বর ২০২০ | ৩:৩১ অপরাহ্ণ

কাজিপুর পৌর-নির্বাচনে একক প্রার্থী হিসাবে মেয়র হতে চলেছেন আব্দুল হান্নান
apps

বাংলাদেশ নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী সিরাজগঞ্জের কাজিপুর পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১৬ জানুয়ারি। ‍উক্ত নির্বাচনে মেয়র পদে ৩ জন প্রতিদ্বন্দ্বি মনোনয়ন পত্র দাখিল করেন। কিন্তু অন্য দুই জন প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করায় নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল হান্নান তালুকদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় একক প্রার্থী হিসাবে মেয়র পদে নির্বাচিত হওয়ার দারপ্রান্তে।

সোমবার (২৮ ডিসেম্বর) সকাল ১১টায় মেয়র পদে বিএনপি দলীয় প্রার্থী আল আমিন এবং স্বতন্ত্র প্রার্থী আব্দুস সালাম কাজিপুর পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার ইউএনও জাহিদ হাসান সিদ্দিকীর নিকট মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন জানিয়েছে। সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মুজিবুল হক জানান, ২৯ ডিসেম্বর পর্যন্ত মনোনয়ন প্রত্যাহারের সময় রয়েছে তবে, আওয়ামী লীগ প্রার্থী ব্যতিত অন্য দুই প্রার্থী আজকে মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী জানান, মেয়র পদে নৌকা প্রতীকের প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করার পরিবেশ সৃষ্টির মাধ্যমে পৌরবাসী প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে। নির্যাতিত এই সাবেক ছাত্র নেতা ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নৌকা প্রার্থীর জয় এখন আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা মাত্র।

Development by: webnewsdesign.com