কাজিপুরে শহিদ এম মনসুর আলী স্মৃতি ভলিবল টুর্নামেন্টের উদ্বোধন

শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩ | ১২:৫৪ অপরাহ্ণ

কাজিপুরে শহিদ এম মনসুর আলী স্মৃতি ভলিবল টুর্নামেন্টের উদ্বোধন
কাজিপুরে শহিদ এম মনসুর আলী স্মৃতি ভলিবল টুর্নামেন্টের উদ্বোধন
apps

“এসো খেলাধুলা চর্চা করি, সুস্থ সুন্দর জীবন গড়ি”এই প্রতিপাদ্যে ভাষা শহীদ ও মুক্তিযোদ্ধাদের স্মরণে কাজিপুর উপজেলার সোনামুখী ইউনিয়নের নব জাগরণ ক্রীড়া সংঘের আয়োজনে শহীদ এম মনসুর আলী স্মৃতি ভলিবল প্রতিযোগিতার শুভ উদ্বোধন করা হয়েছে।

৩ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে সোনামুখী হাই স্কুল মাঠে ভলিবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী। অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার, সহকারী কমিশনার (ভূমি) কাজী মোহাম্মদ অনিক ইসলাম, খেলা পরিচালনা করেন, শহীদ এম মনসুর আলী স্মৃতি ভলিবল প্রতিযোগিতার সভাপতি পলাশ বাবু রনি, সাধারণ সম্পাদক ইমরান হোসেন সজল, সার্বিক সহযোগিতায় সিনিয়র সহকারী জজ আবু তালেব, ধারাভাষ্যকার সহকারী অধ্যাপক আব্দুল জলিল ও সহকারী শিক্ষা অফিসার আমিনুল ইসলাম।এ সময় উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী বলেন, খেলাধুলার মাধ্যমে যুব সমাজকে সুশৃঙ্খল, মেধাবী ও আত্ব প্রত্যয়ী হওয়ার পথকে সুগম করে।যুব সমাজ কে মাদক মুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই।

মোবাইল ফোন আসক্তি, বিভিন্ন অনাচার, ব্যভিচার, মাদক থেকে যুবকদের ফিরিয়ে আনতে, বেশি বেশি খেলাধুলার আয়োজন করার তাগিদ দেন। এই সময় উপস্থিত ছিলেন সোনামুখী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মাস্টার। নক- আউট পদ্ধতিতে খেলায় আটটি দল অংশ গ্ৰহণ করেছেন। উদ্বোধনী দিনে গুড মর্নিং শেরপুর ভলিবল ক্লাব বনাম মাস্টার্স স্পোটিং ক্লাব কাজিপুরের মধ্যে অনুষ্ঠিত হয়।

Development by: webnewsdesign.com