কাজিপুরে মোহাম্মদ নাসিম স্মৃতি সংসদের কার্যালয় উদ্বোধন

শনিবার, ০২ জানুয়ারি ২০২১ | ৬:২৪ অপরাহ্ণ

কাজিপুরে মোহাম্মদ নাসিম স্মৃতি সংসদের কার্যালয় উদ্বোধন
apps

সাবেক স্বারাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিমের স্মৃতিকে লালন করে ও তার আদর্শকে বুকে ধারণ করে উদ্বোধন হলো সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার রৌহাবাড়ী উত্তর পাড়ায় মরহুম মোহাম্মদ নাসিম স্মৃতি সংসদের কার্যালয়।

শুক্রবার (১ জানুয়ারি) রাতে ফিতা কেটে এই স্মৃতি সংসদের উদ্বোধন করেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী। এসময় তিনি বলেন, মোহাম্মদ নাসিমের স্মৃতিকে লালন করে এভাবেই এগিয়ে যাবে কাজিপুর। এসময় তিনি যুব সমাজকে মাদকের ভয়ালো ছোবল থেকে সরে আসার আহ্বান জানান। প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিমের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে মানুষের কল্যাণে নিয়োজিত ছিলেন বলে উল্লেখ করেন।

উদ্বোধন কালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার ভৌমিক, সোনামুখী ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম বাবু, সোনামুখী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশাদুল ইসলাম, সংগঠনের উপজেলা কমিটির সাধারণ সম্পাদক রাশেকুল ইসলাম অনু, রৌহাবাড়ী উত্তর পাড়া মোহাম্মদ নাসিম স্মৃতি সংসদের সভাপতি রুহুল আমিন, উপদেষ্ট্যা পরিষদের সভাপতি সুলতান মাহমুদ, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, রোকনুজ্জামান ও কারিম খান সহ প্রমুখ।

Development by: webnewsdesign.com