কাজিপুরে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান

মঙ্গলবার, ২১ জুন ২০২২ | ১০:৫৪ অপরাহ্ণ

কাজিপুরে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান
apps

সিরাজগঞ্জের কাজিপুরে যমুনার পানি বিপদসীমার ৫৪ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। দ্রুত পানি বাড়ার কারণে একের পর এক ডুবছে উঠতি ফসলসহ নতুন নতুন গ্রাম ।পানি বৃদ্ধি পাওয়ায় চরএলাকায় মনসুর নগর ইউনিয়ন, খাসরাজবাড়ি, নাটুয়াপাড়া, চরগিরিস, নিশ্চিন্তপুর,তেকানি সহ মাইজবাড়ী ইউনিয়নের কিছু এলাকায় গ্রামের ঘরে ঘরে পানি ঢুকেছে।

গতবার জেগে ওঠা চরের নতুন বসতিতে পানি প্রবেশ করেছে।অনেকে বন্যার কবলে পড়ে বাড়িঘর নৌকায় তুলে যমুনার ডানতীরে পার করছেন কেউ কেউ । খবর পেয়ে ছুটে যান কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী।

গত ২০ তারিখ দুপুর থেকে ২১ তারিখ দিন ধরে চর এলাকায় বন্যা কবলিত নাটুয়াপাড়া, চরগিরিস, মনসুর নগর, তেকানি ইউনিয়নে ও নদী ভাঙনে স্বীকার রাস্তা ঘাট,বন্যা কবলিত শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন ও ক্ষতিগ্রস্ত পরিবারের সাথে কথা বলেন তিনি। এলাকা পরিদর্শন শেষে তিনি , দ্রুত সময়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের কর্মকর্তাদের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া পরামর্শ দেন এবং করনীয় নির্ধারনে পদক্ষেপ গ্রহণের আহবান জানান। পরিদর্শন কালে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একে এম শাহা আলম মোল্লা, মনসুর নগর

ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক রাজ মহর তেকানি ইউনিয়ন চেয়ারম্যান হারুনর রশীদ,নিশ্চিন্তপুর ইউনিয়ন চেয়ারম্যান খায়রুল কবির সহ দলীয় নেতৃবৃন্দ।

Development by: webnewsdesign.com