কাজিপুরে নব-নির্বাচিত এমপি জয়কে সাবেক ভিপি হান্নানের ফুলেল শুভেচ্ছা

শনিবার, ১৪ নভেম্বর ২০২০ | ৬:৪৩ অপরাহ্ণ

কাজিপুরে নব-নির্বাচিত এমপি জয়কে সাবেক ভিপি হান্নানের ফুলেল শুভেচ্ছা
apps

প্রয়াত জননেতা নাসিমের শূণ্য ঘোষিত সিরাজগঞ্জ-১ কাজিপুর সংসদীয় আসনের ‍উপনির্বাচনে নবনির্বাচিত এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়কে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের সাবেক ভিপি ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান তালুকদার।

উপ-নির্বাচনে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয়কে দলীয় প্রার্থী মনোনিত করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী যে আস্থা রেখেছেন তার প্রতিদানে মোহাম্মাদ নাসিমের প্রিয় কাজিপুরবাসী নৌকা প্রতীকে ইভিএম পদ্ধতিতে ভোট দিয়ে বাংলাদেশের সর্বচ্চো ইতিহাস রচনা করেছে। জাতীয় চার নেতার অন্যতম শহীদ এম মনসুর আলী পরিবারের এই সদস্যকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী এবং কাজিপুর উপজেলার নতুন অভিভাবক নির্বাচিত করায় নির্বাচনী এলাকার সকল জনসাধারণের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন তিনি।

একই সঙ্গে নবনির্বাচিত সংসদ সদস্যকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন তিনি। সিরাজগঞ্জ-১ (কাজিপুর উপজেলা ও সদরের একাংশ) আসনে গত ১২ নভেম্বর উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। নাসিম পুত্র প্রকৌশলী তানভীর শাকিল জয় নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতায় বিজয়ী হয়েছেন। উল্লেখ্য যে, আব্দুল হান্নান তালুকদার নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে পৌরসভাসহ কাজিপুরের বিভিন্ন এলাকায় দিন-রাত অক্লান্ত পরিশ্রম করেছেন।

Development by: webnewsdesign.com