কাজিপুরে ছাত্রলীগের নব-কমিটির পরিচিতি সভা ও নবাগত এমপি জয়কে সংবর্ধনা

বুধবার, ০৬ জানুয়ারি ২০২১ | ৭:৪৫ অপরাহ্ণ

কাজিপুরে ছাত্রলীগের নব-কমিটির পরিচিতি সভা ও নবাগত এমপি জয়কে সংবর্ধনা
apps

“শিক্ষা, শান্তি ও প্রগতির” পতাকাবাহী- গৌরব-ঐতিহ্য, সংগ্রাম-সাফল্যের বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা শাখার ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা ও নবাগত এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়কে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলা ছাত্রলীগের আয়োজনে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় চত্ত্বরে অনুষ্ঠিত আলোচনা, সংবর্ধনা ও সাংস্কৃতি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে সংবর্ধীত হন এবং বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-১ কাজিপুর এর সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখের কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি আরিফুল ইসলাম আরিফ। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ। সঞ্চালনা করেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার। এসময় অতিথিবৃন্দ নতুন ৮১ সদস্য বিশিষ্ট কমিটিকে পরিচিত করে দেন ও ফুল দিয়ে বরণ করে নেন এবং নবাগত কমিটিও সম্মাননা স্মারক দিয়ে প্রধান অতিথিকে এবং অন্যান্য অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন। বক্তারা এসময় নতুন কমিটিকে আগামী দিনে দলীয় কমান্ড মেনে বঙ্গবন্ধুর আদর্শ্যকে বুকে ধারণ করে কার্যক্রম পরিচালনা করার আহ্বান জানান এবং নতুন কমিটির মঙ্গল ও সাফল্য কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, নবাগত পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) রেজাউল করিমসহ অন্যান্য কলেজের অধ্যক্ষবৃন্দ, কাজিপুর সদর ইউপি চেয়ারম্যান টি,এম আতিকুর রহমান, চালিতাডাঙ্গা ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুলসহ অন্যান্য ইউপি চেয়ারম্যানবৃন্দ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান বিপ্লব, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলামসহ উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, ছাত্রলীগের প্রতিটি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য সদস্যবৃন্দ। পরে এক মনোজ্ঞ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Development by: webnewsdesign.com