কাজিপুরে উপ-নির্বাচনের দক্ষিণ বুরুঙ্গী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রই সেরা জয়

বুধবার, ১৮ নভেম্বর ২০২০ | ১০:২১ অপরাহ্ণ

কাজিপুরে উপ-নির্বাচনের দক্ষিণ বুরুঙ্গী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রই সেরা জয়
apps

জাতীয় সংসদ সিরাজগঞ্জ-১ কাজিপুর প্রয়াত জননেতা নাসিমের শূণ্য ঘোষিত আসনে উপ-নির্বাচনের ফলাফল ঘোষিত হয়েছে। ফলাফলে দেখা যায়, ১৭১টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৬৪ হাজার ৭শত ৬৪ জন এবং মোট ভোট পরেছে কাজিপুরে ৫৫.১৬%। উক্ত নির্বাচনের আওয়ামীলীগ দলীয় নৌকার প্রার্থী নাসিম পুত্র প্রকৌশলী তানভীর শাকিল জয় পেয়েছেন ১৮৮৩২৫ ভোট অপরদিকে বিএনপি প্রার্থী সেলিম রেজা পেয়েছেন ৪৬৮ ভোট।

ফলাফল বিশ্লেষণ করে দেখা যায়, উপজেলার সেরা ভোট কেন্দ্র অথ্যাৎ সর্বোচ্চ ভোট পরেছে, তেকানী ইউনিয়নের দক্ষিণ বুরুঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে। এখানে ভোট পরেছে ৭২.৫১%। এই কেন্দ্রে ভোট ভোটার ৫৫৩ এবং কাস্ট হয়েছে ৪০১। উল্লেখ্য যে, এই কেন্দ্রটি উপজেলা চেয়ারম্যানের ভোট কেন্দ্র হিসাবে পরিচিত। উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী এই কেন্দ্রই ইভিএম এর মাধ্যমে ভোট প্রদান করেছেন। এই কেন্দ্রে সর্বোচ্চ ভোট পড়ার পেছনে উপজেলা চেয়ারম্যান অগ্রনি ভূমিকা পালন করেছে। তিনি শুধু এই কেন্দ্রের ভোটারদের কাছেই যাননি।

তিনি সিরাজগঞ্জ সদরের ০৫টি ইউনিয়নসহ কাজিপুর উপজেলা প্রতিটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের গ্রামে-গ্রামে রাত-দিন অক্লান্ত পরিশ্রম করে ভোটের প্রচারণা চালিয়েছেন। ইভিএম সম্পর্কে জনগনকে বুঝিয়েছেন এবং ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ায় উদ্বুদ্ধ করেছেন। এই প্রসঙ্গে খলিলুর রহমান সিরাজী বলেন, দিনভর কষ্ট করে মোহাম্মদ নাসিমের কথা, সরকারের উন্নয়নের চিত্র, প্রকৌশলী জয়ের দক্ষতা ও গুনাবলীর বার্তা পৌছে দেওয়ার চেষ্টা করেছি। প্রয়াত জননেতা নাসিমের প্রতি ভালবাসা ও শ্রদ্ধাবোধ এর বর্হিপ্রকাশ হিসাবে জয়কে বিপুল ভোট দিয়ে জয়যুক্ত করে তার প্রতিফলন ঘটিয়েছে কাজিপুরবাসী।

Development by: webnewsdesign.com