কাজিপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে এম পি জয় ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান

শনিবার, ১০ জুন ২০২৩ | ২:০৯ অপরাহ্ণ

কাজিপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে এম পি জয় ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান
কাজিপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে এম পি জয় ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান
apps

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার গান্ধাইল ইউনিয়নের বাঐখোলা গ্ৰামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭ পরিবারের বসতঘরসহ মোট ১৬ টি ঘর পুড়ে ছাই হয়েছে। বৃহস্পতিবার ৮ জুন সন্ধায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী,উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার।পরিদর্শন কালে উপজেলা চেয়ারম্যান ক্ষতিগ্রস্ত অসহায় পরিবার গুলোর অসহায়েত্বের কথা শোনেন।অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবার গুলো রাতে বসত ঘরের অভাবে মানবেতর জীবন যাপন করতে দেখে উপজেলা চেয়ারম্যান সমবেদনা জানিয়ে বলেন, আপনাদের এ ক্ষতি অপূরণীয়।

তিনি সহমর্মিতা প্রকাশ করার পাশাপাশি এম পি জয় ও তার নিজস্ব অর্থায়নে ক্ষতিগ্রস্ত পরিবার গুলো ঘুরে দাড়াতে পারে এমন ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন । ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়েছেন স্থানীয় সাংসদ তানভীর শাকিল জয় এবং কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী।৯ জুন সকালে উপজেলার বাঐখোলা গ্রামে অগ্নিকান্ডে ক্ষতি গ্রস্ত পরিবারের মাঝে এম পি জয় এবং উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত অর্থায়নে প্রয়োজনীয় গৃহস্থালি সামগ্রী প্রদান করেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান আরও জানান, আমি দীর্ঘদিন ধরে এই উপজেলার অবহেলিত অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছি। আমি যখনই শুনতে পাই কোন পরিবার অসহায় অবস্থায় দিন যাপন করছে আমি সেখানে চলে যাই। আমি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় স্থানীয় সাংসদ তানভীর শাকিল জয় মহোদয় এর পরামর্শক্রমে অসহায় মানুষের পাশে থেকে তাদের সরকারি সুযোগ-সুবিধার পাশাপাশি ব্যক্তিগত ভাবেও বিভিন্ন ধরনের সহযোগিতা করে থাকি।

তিনি আরও বলেন, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারদের ভবিষ্যতেও তাদের যেকোনো ধরনের সহযোগিতা করা হবে। ঘটনাস্থল পরিদর্শনকালে সমবেদনা জানিয়ে বলেন, সরকারের পাশাপাশি উপজেলা পরিষদ, প্রশাসন এবং সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়ের তহবিল থেকে ক্ষতিগ্রস্তদের সহায়তা অব্যাহত থাকবে।

Development by: webnewsdesign.com