কাজিপুরের নৌকার মাঝি জয়ের পরিবারের সুস্থতা ও তার পিতার জন্য দোয়া অনুষ্ঠিত

শনিবার, ০৩ অক্টোবর ২০২০ | ৬:৪৩ অপরাহ্ণ

কাজিপুরের নৌকার মাঝি জয়ের পরিবারের সুস্থতা ও তার পিতার জন্য দোয়া অনুষ্ঠিত
apps

সিরাজগঞ্জ-১ সংসদীয় আসনে উপ-নির্বাচনে নাসিম পুত্র সাবেক সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়কে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে শুকরিয়া আদায় মরহুম নাসিমের আত্মার মাগফেরাত কামনা এবং কাজিপুরে নৌকার মাঝি প্রকৌশলী তানভীর শাকিল জয়ের পরিবারের সদস্যদের সুস্থতা কামনায় সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে কাজিপুর পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রবিউল আওয়াল তালুকদার।

শুকবার সন্ধ্যায় আলমপুরের হাফিজিয়া মাদ্রাসায় উপজেলা আওয়ামীলীগের উপদেষ্ট্যা মন্ডলীর সদস্য তসলিম উদ্দিন তালুকদারের (নাদু তালুকদার) সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী। পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রবিউল আওয়াল তালুকদারের সঞ্চলানায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান তালুকদার, পৌর আওয়ামীলীগের সাবেক আহবায়ক লুৎফর রহমান বি, এস, সি।

এর আগে মোবাইল ফোনে যুক্ত হন কাজিপুরের নৌকার মাঝি প্রকৌশলী তানভীর শাকিল জয়। এ সময় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ। পরে মাওলানা আব্দুল মোতালিবের মোনাজাত পরিচালনার মাধ্যমে প্রকৌশলী তানভীর জযের পরিবারের সদস্যদের সুস্থ্যতা ও তার পিতার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

Development by: webnewsdesign.com