করোনার টিকা নিলেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী অফিসার

বুধবার, ১৭ ফেব্রুয়ারি ২০২১ | ৫:৪৮ অপরাহ্ণ

করোনার টিকা নিলেন কাজিপুর উপজেলা  চেয়ারম্যান ও নির্বাহী অফিসার
apps

মহামারী করোনা মোকাবেলায় জনগণকে টিকা নেওয়ার আহব্বান জানিয়ে নিজেরাই কোভিড-১৯ ভ্যাকসিন নিলেন করোনা মোকাবেলার সম্মুখযোদ্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী এবং উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী।

এছাড়াও ভ্যাকসিন গ্রহণ করেন, সহকারী কমিশনার ভূমি এ,বিএম আরিফুল ইসলাম, পিআইও একে, এম শাহ আলম মোল্লা, প.প অফিসার পলাশ ভৌমিক ও উপজেলা চেয়ারম্যানের সহধর্মীনি মোহাম্মদ নাসিম স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা আফিয়া আফরোজা মিনা।

বুধবার ১৭ ফেব্রুয়ারি সকাল ১১টায় কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তারা ভ্যাকসিন গ্ৰহন করেন। তাদেরকে টিকা ভ্যাকসিন প্রয়োগ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ মোমেনা পারভীন পারুল।

ভ্যাকসিন গ্ৰহনের শেষে উপজেলা চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথম থেকেই কোভিড-১৯ প্রাদুর্ভাব রোধে কার্যকরী সিদ্ধান্ত গ্ৰহনের মাধ্যমে দেশবাসীকে সুরক্ষিত রাখার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ভ্যাকসিন নিয়ে কোন ধরণের অপপ্রচার ও গুজবে বিভ্রান্ত না হওয়ার আহব্বান জানিয়ো বলেন, কেউ গুজব ছড়ালে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তিনি সবাইকে ভ্যাকসিন নেওয়ার জন্য আহ্বান জানান।

এসময় তিনি সকলকে ভ্যাকসিন গ্ৰহনে উৎসাহিত করেন। উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা জানান আজকে পর্যন্ত আমাদের হাসপাতালে প্রায় ১৩শ জন রেজিঃ করেছেন এবং ৬শ ৪২ জন টিকা গ্রহন করেছেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

দৈনিক বাংলাদেশ মিডিয়া/এসআরসি-১৭

Development by: webnewsdesign.com