ওসমানী নগরে স্বপ্ন ফাউন্ডেশনের

ঈদ উপহার পেল একশো দরিদ্র পরিবার

মঙ্গলবার, ২৬ এপ্রিল ২০২২ | ৫:৩০ অপরাহ্ণ

ঈদ উপহার পেল একশো দরিদ্র পরিবার
apps

পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে সিলেটে একশো হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে চ্যারিটি সংস্থা স্বপ্ন ফাউন্ডেশন।

গতকাল মঙ্গলবার (২৬ এপ্রিল) ওসমানী নগর উপজেলার ইছামতি গ্রামে তিনটি মহল্লার বাছাইকৃত একশো দরিদ্র পরিবারের মধ্যে ঈদ ফুড প্যাক নামে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন সংস্থার ভলান্টিয়াররা। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, তেল, চিনি, দুধ ও সেমাই।

এ সময় স্বপ্ন ফাউন্ডেশনের সদস্য হাফিজ মাওলানা জামিল আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও মাওলানা রেজাউল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন বিশিষ্ট ব্যবসায়ী হাফিজ উবায়দুল হক, মাওলানা আব্দুল মুমিন, হাফিজ মাওলানা সৈয়দ আলমগীর আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশী ও প্রবাসীদের সমম্বয়ে প্রতিষ্ঠিত দাতব্য সংস্থা স্বপ্ন ফাউন্ডেশন সিলেট অঞ্চলের দরিদ্র জনগোষ্ঠির জন্য খাদ্য ও ত্রাণসহায়তা ছাড়াও বিভিন্ন সময়ে দরিদ্র মেধাবীদের শিক্ষা সহায়তা করে আসছে। দেশবিদেশের ধর্মপ্রাণ দানশীল ব্যক্তিদের আর্থিক সহায়তায় জনকল্যাণমুখী বিভিন্ন প্রজেক্ট বাস্তবায়ন করে আসছে এই সংস্থা। বক্তারা অসহায় মানুষের পাশে এগিয়ে আসার জন্য সকল দাতা ও ভলান্টিয়ারদের প্রতি কৃতজ্ঞতা জানান।

Development by: webnewsdesign.com