আসন্ন ইউনিয়ন নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে আজাহার খন্দকার

রবিবার, ২২ নভেম্বর ২০২০ | ৬:১১ অপরাহ্ণ

আসন্ন ইউনিয়ন নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে আজাহার খন্দকার
apps

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের আলোচনায় জনপ্রিয়তায় শীর্ষে রয়েছে মোঃ আজাহার খন্দকার। তাকে নরসিংদী জেলার পলাশ উপজেলার ডাংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় স্থানীয় ইউনিয়ন পরিষদের বিভিন্ন পর্যায়ের সাধারন জনতা।

ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্থানীয় বাসিন্দাদের মধ্যে অসংখ্য জনগন ও ইউপির চেয়ারম্যান হিসেবে দেখতে চেয়ে নিজ নিজ আইডি থেকে একাধিক পোষ্ট দিচ্ছেন। এছাড়া এলাকার বিভিন্ন সামাজিক সংগঠন, রাজনৈতিক যোদ্ধা, রাজনৈতিক শুভাকাঙ্ক্ষীদের প্রানের দাবি জানিয়ে নরসিংদী ২ আসনের সাবেক সংসদ উপনেতা ও তার রাজনৈতিক অভিভাবক বিশিষ্ট ব্যবসায়ীক কামরুল আশরাফ খান পোটন দৃষ্টি আকর্ষণ করছেন।

স্থানীয় আওয়ামী সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের সাথে সক্রিয়, ইউপি চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় শীর্ষে মোঃ আজাহার খন্দকার, দলের সঙ্গে সম্পৃক্ততা ও দলীয় যে কোন প্রোগ্রামে তার ভুমিকা অনেক প্রশংসনীয় ও ইউপির মানুষের আপদবিপদে সর্বদা তিনি মানুষের পাশে দাঁড়ান।

সেই সকল দৃষ্টিকোন থেকে নিঃসন্দেহে মো: আজাহার খন্দকার একজন যোগ্য প্রার্থী। ডাংগা ইউনিয়নকে আধুনিক ইউনিয়ন গড়ার স্বপ্ন দেখছেন বলে জানিয়েছেন তিনি, এ বিশিষ্ট সমাজসেবক গরিব দুঃখী মেহনতী মানুষের আস্থার প্রতীক মো: আজহার খন্দকার। তার দাবী সুখ-দুঃখে সব সময় এলাকাবাসীর পাশে আছি এবং থাকবো।

Development by: webnewsdesign.com