শিক্ষার্থীদের বৃত্তির সনদ এবং অর্থ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজে এস.এস.সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বৃত্তি প্রাপ্ত

বুধবার, ২২ মার্চ ২০২৩ | ৮:৫৪ অপরাহ্ণ

আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজে এস.এস.সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বৃত্তি প্রাপ্ত
আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজে এস.এস.সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বৃত্তি প্রাপ্ত
apps

পঞ্চগড়ের আটোয়ারীতে আটোয়ারী অইডিয়াল স্কুল এন্ড কলেজের, এস.এস.‌সি ২৩ প‌রীক্ষার্থী‌দের বিদায় উপল‌ক্ষে বা‌র্ষিক মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্বে করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ নিতিশ চন্দ্র বর্মন আজ বুধবার দুপুর ১২ টায় বিদ্যালয় মাঠে এ বা‌র্ষিক মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত হ‌য়। আটোয়ারী পল্লীবিদ্যুৎতে অবস্থিত আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজ ক্যাম্পাস-২ মাঠ প্রাঙ্গণে এস.এস.সি বিদায় ও বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তির সনদ এবং নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রা‌খেন কমলেশ চন্দ্র ঘোষ সদস্য, জেলা পরিষদ, পঞ্চগড় ও সভাপতি ফকিরগঞ্জ বাজার বণিক।

সহকারী প্রধান শিক্ষক সখিনা ও সহকারী শিক্ষক রোকসা কলি এস.এস‌.সি পরীক্ষার্থী‌ ও অভিভাবক‌দের উদ্দেশ্যে ব‌লেন, ‌তোমরা যারা এস.এস‌.সি পরীক্ষা দি‌বে পরীক্ষা শুরু হওয়ার আগে ভা‌লো ভা‌বে প্রশ্ন দেখ‌বে। যে প্রশ্নটা ভা‌লো পার‌বে সেটা আগে খাতায় লিখ‌বে। পরীক্ষায় প্র‌তি‌টি প্রশ্ন লিখ‌বে। বিদ্যাল‌য়ের শিক্ষকরা যেভা‌বে শি‌খি‌য়ে‌ছেন সেগু‌লো স্মর‌নে রাখ‌তে হ‌বে। ভা‌লো রেজাল্ট কর‌তে হ‌বে। প্রতিষ্ঠানের সুনাম ধ‌রে রাখ‌তে হ‌বে।

আর অভিভাবকগন আপনা‌দের সন্তান‌দের ভা‌লো গাইড দে‌বেন। সহকারী শিক্ষক হরিপদ প্রমাণিক বলেন, আজ যারা বিদায় নিচ্ছো এটি বিদায় নয় এটি একধাপ এগিয়ে যাওয়ার পরিক্ষা মাত্র। এই পরিক্ষা অত্যন্ত গুরুত্বপূর্ণ পরিক্ষা। এ পরিক্ষার মাধ্যমেই আমাদের আগামী দিনে পথচলা নির্ধারিত হবে। আমরা কোন পথে চলবো।

প্রতিষ্ঠানের উপদেষ্ঠা আবুল হেসেন দুলাল বলেন উপজেলায় শিক্ষায় ব্যাপক উন্নয়ন হয়েছে। প্র‌তি‌টি ছেলে-মেয়েকে শিক্ষিত করার জন্য কাজ কর‌ছেন সরকার। আরো উপস্থিত ছিলেন, ইউপি সদস্য অনছার আলী, সমাজ সেবক মো: খলিলুর রহমান, সাবেক পরিচালক, চেম্বার অব কমার্স, পঞ্চগড়, মো: আনিছুর রহমান যুগ্ন সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, অভিনাশ চন্দ্র বর্মন, অধ্যাপক, আটোয়ারী আর্দশ মহিলা কলেজ, মো:আবু ছায়েদ ইউপি সদস্য- ৪নং রাধানগর ইউনিয়ন পরিষদ মো: সোয়েব আলী সবুজ সভাপতি, জেলা কিন্ডারগার্টেন সোসাইটি, মো: খাদেমুল ইসলাম অধ্যক্ষ, মানিকপীর সেনালী কিন্ডারগার্টেন, গনেশ চন্দ্র ঘোষ ভানু,সভাপতি, আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজ,জ্যেতিষ্ময় রায়, সহকারি শিক্ষা অফিসার, আটোয়ারী, মো: ইউসুফ আলী,সভাপতি, আটোয়ারী উপজেলা প্রেস ক্লাব, মো: আসাদ রহমান তুহিন,প্রভাষক, আটোয়ারী আর্দশ মহিলা কলেজ, এ.টি.এম মিজানুর রহমান,প্রতিষ্ঠাতা, আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজ উপদেষ্টা, মো: আবুল হোসেন, উপদেষ্টামো: আবুল কাশেম, সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন এসময় এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বৃত্তি প্রাপ্ত ৪২ জন শিক্ষার্থীদের মাঝে বৃত্তির সনদ এবং নগদ অর্থ বিতরণ করা হয়।

Development by: webnewsdesign.com