আইন শৃঙ্খলা বাহিনী পরিচয়ে বাসা থেকে উঠেয়ে নেওয়ার পর নেই কোন খোঁজ

বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০ | ৯:৫২ অপরাহ্ণ

আইন শৃঙ্খলা বাহিনী পরিচয়ে বাসা থেকে উঠেয়ে নেওয়ার পর নেই কোন খোঁজ
apps

রাজধানীর আদাবরের জাপান গার্ডেন সিটির একটি ফ্ল্যাট থেকে সাব্বির আহমেদ (৩৭) নামে এক ব্যক্তিকে আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে উঠিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। উঠিয়ে নেওয়ার পর ৮ দিন চলে গেলেও কোন বাহিনীর সদস্যরা তাকে উঠিয়ে নিয়েছে কি না তা নিশ্চিত হতে পারছেন না তার পরিবারের সদস্যরা।

আজ বুধবার রাতে তার বাবা কবির আহমেদ কালের কণ্ঠকে জানান, গত ৮ সেপ্টেম্বর দুপুরের দিকে সাদা পোশাক পরা ৮/৯ জন জাপান গার্ডেন সিটির ১৯ নম্বর ভবনের ৮০১ নম্বর ফ্ল্যাট থেকে উঠিয়ে নিয়ে যায় সাব্বিরকে। এ সময় তারা নিজেদেরকে আদাবর থানা পুলিশ বলে পরিচয় দেয়। নিয়ে যাওয়ার পর তার পরিবারের সদস্যরা থানায় জিডি করতে গেলে জিডি নেওয়া হয়নি। ছেলেকে নিয়ে যাওয়ার পর তার হদিস না পেয়ে তারা বাবা মা অসুস্থ হয়ে পড়েছেন।

 

জানতে চাইলে তার বাবা কবির আহমেদ দৈনিক বাংলাদেশ মিডিয়া’কে জানান, ৮ সেপ্টেম্বর দুপুর ১টার দিকে ৮-৯ জন ফ্ল্যাটে আসেন। তারা এসে পুলিশ পরিচয় দিয়ে প্রথমে বলেন, আপনারা ভাড়াটিয়া তথ্য দেননি। আপনাদের ছেলে কোথায়? পরে সাব্বিরকে বাসারই একটি কক্ষে নিয়ে কিছুক্ষণ কথা বলে তাকে নিয়ে চলে যায়। এর পর তাকে খুঁজতে আমরা আদাবর থানায় যোগাযোগ করলে তাকে নেয়নি বলে জানায়। জিডি করতে গেলে জিডিও নেয়নি পুলিশ। আমরা অন্ধকারে আছি। আমার ছেলেকে ফেরত চাই। জানা গেছে, সাব্বির ব্যক্তিজীবনে বিবাহিত। তিনি অনলাইনে বিজনেস করতেন।

এ বিষয়ে জানতে চাইলে তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার হারুনুর রশীদ বুধবার সন্ধ্যায় বলেন, আমরা এই নামের কাউকে আটক করিনি।

Development by: webnewsdesign.com