অসুস্থ ছাত্রলীগ নেতার চিকিৎসা সেবা নিশ্চিত করতে এমপি মুকুল’র নির্ঘুম রাত

মঙ্গলবার, ১৭ নভেম্বর ২০২০ | ৪:৫৯ অপরাহ্ণ

অসুস্থ ছাত্রলীগ নেতার চিকিৎসা সেবা নিশ্চিত করতে এমপি মুকুল’র নির্ঘুম রাত
apps

নেতার জন্য কর্মীরা জীবন দেয় এমন নজির হাজারো, তবে একজন কর্মীর জন্য তার জীবন বাচানোর জন্য একজন নেতা কল্পনাতিত সহযোগিতা করতে পারে কর্মীর ভালোর জন্য নির্ঘুম রাত অতিবাহত করা, কর্মীর সকল সুযোগ নিশ্চিত করার নিরন্তর চেষ্টায় সারারাত বাংলদেশের সকল বেসরকারী হাসপাতালে ভর্তির নিরন্তর চেস্টা ও অর্থনৈতিক সকল দায়দায়িত্ব নিজের করে নেয়ার নজির হয়তোবা বেশি একটা নেই, এই ব্যতিক্রমী নজির একটার পর আরেকটা স্থাপন করে চলেছেন কর্মীরজন্য অন্তপ্রান কর্মীর আস্থা আর ভালোবাসার মানুষ আমার নেতা, জনতার জননন্দিত জননেতা মানবতার মহারত্ন আলহাজ্ব আলী আযম মুকুল এম,পি মহোদয়।

সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগ এর যুগ্নসাধারন সম্পাদক মোঃ সোহেল তালুকদারও কুতুবা ইউনিয়ন ছাত্রলীগ এর যুগ্নসাধারন সম্পাদক।

রবিন পা তার বাম হায়িয়েছে, সোহেল ও মারাত্মকভাবে আহত,,বাংলাদেশ এর একটি ব্যয়বহুল ও উন্নতসুযোগ সুবিধা সংবলিত প্রাইভেট হাসপাতাল শ্যামলীতে অবস্থিত ঢাকা ট্রমা সেন্টার এ দুজন কে চিকৎসার সকল দায়ীত্ব নিলেন এম,পি মুকুল এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পলাশ বিশ্বাস বলেন প্রিয় নেতা যেভাবে এই দুইটি পরিবারে বটবৃক্ষ হয়ে পাশে রয়েছেন,, চরম কান্তিলগ্নে আপনি যে রুপে তার আদর আর স্নেহের সন্তানতূল্য সংগঠন এর পাশে দাড়িয়েছেন আমরা ছাত্রলীগ পরিবারের জন্য আপনার প্রতিটি পদক্ষেপ এর জন্য আপনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা নয় স্যালুট জানিয়ে আপনার ও আপনার পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করছি।

আপনাকে ভালোবেসে জীবন ও দিতে পারি মুকুলভাই আপনি যেমন ভালোবেসে জীবন বাঁচাতে সকলের আগে ছুটে আসেন নিজের সবটুকুই উজারকরে দেন সে জীবন আপনার জন্যই কুরবানি দিতে প্রস্তুত আমরা ছাত্রলীগ। সোহেল তালুকদার ও রবিনের জন্য সকলের দোয়া কামনা করছি।

Development by: webnewsdesign.com