অবশেষে সেই প্রতারক ফারুক জেল হাজতে

সোমবার, ১০ ফেব্রুয়ারি ২০২০ | ৭:৫৯ অপরাহ্ণ

অবশেষে সেই প্রতারক ফারুক জেল হাজতে
apps

দুবাই প্রবাসী ইয়াসমিন আক্তার এর সাথে প্রতারণা করে ৪ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে যান। কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার মৌকরা ইউনিয়নেরসুরপুর গ্রামের লোকমান হোসেনের ছেলে, প্রতারক, (ফারুক) শুধু তাই নয় বিভিন্ন সময় বিভিন্ন মানুষের কাছ থেকেও টাকা হাতিয়েছেন এই প্রতারক, টাকা হাতিয়ে নেওয়া শেষ হলে যার কাছ থেকে টাকা নিয়েছে তাকে মেড়ে ফেলার হুমকি দেন।

যেনো ওর কাছে কোনো টাকা না চাওয়া হয়। তার জন্য দুবাই প্রবাসী ইয়াসমিন আক্তার এর কাছ থেকে প্রতারণা করে ৪ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে তাকে মেড়ে ফেলার হুমকি দিয়ে আসছিলো সব সময়। হুকমি পাওয়া পর, ইয়াসমিন আক্তার বাংলাদেশে এসে আকবর শাহ থানায় প্রতারক ফারুকের নামে একটি মামলা করেন, পরে এই মামলাটি কাউন্টার টেররিজম ইউনিটের হাতে দেওয়া হয়।

 

কাউন্টার টেররিজম চট্টগ্রাম শাখার পক্ষ থেকে প্রতারক ফারুকের নাঙ্গলকোট থানায় তাকে আটক করার জন্য সহযোগিতা চাওয়া হয়। পড়ে গত বুধবার বিকালে প্রতারক ফারুক কে আটক করে চট্টগ্রাম কাউন্টার টেররিজম শাখায় খবর দিলে তারা নাঙ্গলকোট থানায় গিয়ে, ফারুক কে নিয়ে আসে। মামলার, তদন্ত কর্মকর্তা কাউন্টার টেররিজম ইউনিটের, চট্টগ্রাম বিভাগের সাব ইন্সপেক্টর মোঃ আপতাব হোসেন , বলেন এই প্রতারক ফারুক ১২ এপ্রিল ২০১৮ তে কুমিল্লা জেলায় ভূয়া ডিআইজি সেজে প্রতারণা করতে গিয়ে আটক হন, এর পর জেল থেকে বের হয়ে।

ভুয়া সিআইপি কার্ড বানিয়ে অনেক মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছে সর্বশেষ দুবাই প্রবাসী ইয়াসমিন আক্তার তার বাড়ী চট্টগ্রাম আকবর শাহ থানার এলাকায় প্রথমে থানায় মামলা করেন পরে থানা থেকে আমাদের কে দেওয়া হয়। মামলা পরে আমরা এই প্রতারক কে আটক করতে সক্ষম হই, আটককৃত আসামী ফারুকের মোবাইলে অনেক মেয়েদের পাসপোর্ট এর ছবি দেখতে পারি আটক করা হলে তার আমরা রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করি আমরা আশা বাদী এই প্রতারক ফারুক কে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসা করলে আরো অনেক তথ্য বের হবে। এর পিছনে কার কার হাত আছে।

Development by: webnewsdesign.com