সিলেট কলেজের পাশে মিলল বস্তাবন্দি খণ্ডিত মরদেহ

বুধবার, ১৩ ডিসেম্বর ২০২৩ | ১:৪৫ অপরাহ্ণ

সিলেট কলেজের পাশে মিলল বস্তাবন্দি খণ্ডিত মরদেহ
সিলেট কলেজের পাশে মিলল বস্তাবন্দি খণ্ডিত মরদেহ
apps

সিলেটে দুইটি বস্তায় এক ব্যক্তির টুকরো টুকরো করা মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১২ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে দুইটি বস্তায় মুখ বাঁধা অবস্থায় এই মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ওই ব্যক্তির পরিচয় জানতে চেষ্টা চালাচ্ছে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা বলেন, এমসি কলেজের ছাত্রাবাস সংলগ্ন ছড়ার নর্দমায় দুইটি বস্তা থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। উৎসুক লোকজন সেখানে ভিড় করেন। লোকজন সন্দেহ বশত থানায় খবর দিলে পুলিশ গিয়ে বস্তা থেকে এক ব্যক্তির টুকরো টুকরো মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়, এমসি কলেজ ছাত্রাবাস সংলগ্ন ছড়ার পাশে নর্দমায় দুইটি মুখ বাঁধা বস্তা পড়ে ছিল। জনতা খবর দিলে রাত ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে বস্তা খুলে এক ব্যক্তির খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়। পরে পিবিআই’র একটি টিম ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করে।

সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (ডিসি উত্তর) আজবাহার আলী শেখ বাংলানিউজকে বলেন, স্থানীয়দের তথ্যের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুইটি বস্তায় টুকরো টুকরো করা মরদেহ উদ্ধার করেছে। নিহত ওই ব্যক্তির পরিচয় এখনও পাওয়া যায়নি।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে অন্যত্র হত্যা করে খণ্ডিত দেহ বস্তায় ঢুকিয়ে ফেলে রেখে গেছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করতে চেষ্টা চলছে। অবশ্য ঘটনার সঙ্গে জড়িত একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Development by: webnewsdesign.com