ট্রাকচাপায় ভ্যানের ৩ যাত্রী নিহত

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ | ১২:২০ অপরাহ্ণ

ট্রাকচাপায় ভ্যানের ৩ যাত্রী নিহত
ট্রাকচাপায় ভ্যানের ৩ যাত্রী নিহত
apps

বাগেরহাটের খুলনা-মোংলা জাতীয় মহাসড়কের রামপাল উপজেলার চেয়ারম্যানবাড়ী মোড়ে ট্রাকচাপায় তিন ভ্যানযাত্রী নিহত হয়েছেন। শনিবার সকাল পোনে আটটার দিকে মোংলাগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী ভ্যানটিকে চাপা দিলে ঘটনাস্থলে একজন নিহত হন। অপর দু’জন গুরুতর আহত হন। তাদেরকে রামপাল উপজেলা হাসপাতালে নেওয়া হয়। সেখানে পৌঁছার কিছুক্ষণ পরই তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- বাগেরহাটের রামপাল উপজেলার ঝনঝননিয়া গ্রামের রেজ্জাক মোড়লের ছেলে সাঈদ মোড়ল (৪৫), একই গ্রামের ইকলাস মোড়লের ছেলে আজাদ (৩৫) ও কুমরাই গাববুনিয়া গ্রামের মকবুল হোসেনের ছেলে মো. মনি (৪৫)।
দুর্ঘটনাস্থল থেকে চালকসহ ঘাতক ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (ওসি) বাবুল আক্তার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনার পরপরই পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে নিহত সাঈদ মোড়লের মরদেহসহ আহতদের ট্রাকের চাকার নিচ থেকে উদ্ধার উদ্ধার করে রামপাল উপজেলা হাসপাতালে পাঠান। এ সময় ঘাতক ট্রাকটির চালক গাজী সাফায়েত হোসেনকে (১৮) আটক ও ট্রাকটি জব্দ করা হয়। ট্রাক চালক যশোরের চৌগাছা উপজেলার চানাদা-আফরা গ্রামের শামসুর গাজীর ছেলে।

Development by: webnewsdesign.com