যুবলীগ-ছাত্রলীগ নারীর সম্ভ্রমহানিকে শিল্পে পরিণত করেছে: রিজভী..

শনিবার, ০৩ অক্টোবর ২০২০ | ৫:৫৯ অপরাহ্ণ

যুবলীগ-ছাত্রলীগ নারীর সম্ভ্রমহানিকে শিল্পে পরিণত করেছে: রিজভী..
apps

জিয়াউর রহমানের নামে মিথ্যা তথ্য দিয়ে রাজনীতির নামে নোংরা আচরণ করছে সরকার, অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রহুল কবির রিজভী। শনিবার (০৩ অক্টোবর) দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক প্রতিবাদ মানববন্ধনে তিনি এ কথা বলেন।

রিজভী আহমেদ বলেছেন, আজকে যুবলীগ ছাত্রলীগ নারীর সম্ভ্রমহানিকে শিল্পে পরিণত করেছে, এগুলোকে তারা শিল্প মনে করছে। কিন্তু শেখ হাসিনা মুখ রক্ষা করবেন কীভাবে?

রিজভী বলেন, ‘আমি বারবার বলছি, এ সরকার আর বেশি দিন নেই। চারদিক থেকে কেন জানি এই সরকারের পতনের আওয়াজ পাওয়া যাচ্ছে।’

নাট্যকারদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, ‘কিন্তু ওরা জানে না বাংলার মাটি চৈত্র মাসে কঠিন রূপ ধারণ করে। এই মাটি যখন আপনাদের দিকে নিক্ষিপ্ত করবে জনগণ তখন কোনো জায়গায় আশ্রয় পাবেন না।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও যুবদল কেন্দ্রীয় নেতারাসহ যুবদলের বিভিন্নি পর্যায়ে নেতাকর্মীরা অংশ নেন মানববন্ধনে। বক্তারা বলেন, বর্তমান সরকার জিয়াউর রহমান ও তার পরিবারের বিরুদ্ধে বিষোদ্গার করছে। ভুল তথ্য দিয়ে মানুষকে বিভান্ত করছে তারা। বিভিন্ন নাটকের মাধ্যমে বিএনপিকে হেয় করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে ক্ষমতাসীনরা। যতই ষড়যন্ত্র করুক জনগণ তা প্রতিহত করবে বলেও উল্লেখ করেন বক্তরা।

Development by: webnewsdesign.com