মুন্সিগঞ্জে চালককে গলা কেটে হত্যার ঘটনায়: আরও ৩ জন আটক

বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০ | ১০:৪৫ পূর্বাহ্ণ

মুন্সিগঞ্জে চালককে গলা কেটে হত্যার ঘটনায়: আরও ৩ জন আটক
apps

মুন্সিগঞ্জের লৌহজংয়ে ইজিবাইক চালককে গলা কেটে হত্যার ঘটনায় আরও ৩ জনকে আটক করেছে পুলিশ। এবং হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে।

বুধবার (৩০ সেপ্টেম্বর) সকালে আরও তিন জনকে আটক করে পুলিশ।

এর আগে, মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাতে মুন্সিগঞ্জের লৌহজংয়ে যাত্রীবেশে চালকের গলা কেটে হত্যার পর অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। তবে তার পরের ঘটনা অবাক করে দিয়েছে সবাইকে। মৃত্যুর আগে চালক আশরাফ নিজেই মাটিতে লিখে যান ঘাতকদের নাম। তারই সূত্র ধরে, হাসান, রাজা ও তাদের সহযোগী রুবেলকে আটক করে পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাতে লৌহজং উপজেলার হলদিয়া ইউনিয়নের চানখার বাড়ি নামক এলাকায় আশরাফুলের ইজিবাইকটি ছিনতাইয়ের চেষ্টা চালায় একদল দুর্বৃত্ত। এসময় বাধা দিলে দুর্বৃত্তরা তার গলা ও শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে ইজিবাইকটি ছিনিয়ে নেয়। এর কিছুক্ষণপর জ্ঞান ফিরলে রক্তাক্ত অবস্থায় আশরাফ গোয়ালীমান্দ্রা বটতলা এলাকায় যান। পরে স্থানীয়রা তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। গুরুতর আহতাবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসা হলে চিকিৎসক আশরাফুলকে মৃত ঘোষণা করেন।

পুলিশ আরও জানায়, ছুরিকাঘাতের পর আশরাফুল মাটিতে হাসান ও রাজা নামে দুজনের নাম এবং একটি আংশিক মোবাইল নাম্বার লিখে রেখে যান। সেই সূত্র ধরে হাসান ও রাজাকে গ্রেফতার করা হয়। এছাড়া তাদের দেয়া তথ্যানুযায়ী রুবেল নামের আরেক যুবককে গ্রেফতার করা হয়।

Development by: webnewsdesign.com