বগুড়ায় নাজমুল হত্যাকাণ্ডে ‘শুটার রাসেল’ গ্রেপ্তার

মঙ্গলবার, ১১ জানুয়ারি ২০২২ | ৮:৪১ অপরাহ্ণ

বগুড়ায় নাজমুল হত্যাকাণ্ডে ‘শুটার রাসেল’ গ্রেপ্তার
apps

বগুড়ায় চাঞ্চল্যকর ও আলোচিত নাজমুল হাসান অরেঞ্জকে প্রকাশ্যে গুলি করে হত্যাকাণ্ডের মূল হোতা শুটার রাসেল আহমেদকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল সোমবার রাতে রাজধানীর বনানী থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার বীণা রাণী দাস বিষয়টি নিশ্চিত করে জানান, বগুড়া জেলার সদর থানার মালগ্রাম এলাকায় আধিপত্য বিস্তার এবং পূর্ব শত্রুতার জেরে স্থানীয় দুটি গ্রুপের মধ্যে বেশ কিছু দিন ধরে এলাকায় বিরোধ চলছিল। এরই জেরে গত ২ জানুয়ারি বগুড়া সদর থানার ডাবতলা এলাকায় শুটার রাসেলে নেতৃত্বে কিছু অস্ত্রধারী সন্ত্রাসী নাজমুল হাসান অরেঞ্জকে হত্যার উদ্দেশ্যে গুরুতর জখম করে। এ সময় শুটার রাসেল তার হাতে থাকা অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে গুলি ছুঁড়লে নাজমুল হাসান অরেঞ্জ ও শেখ আপেল গুলি বিদ্ধ হন এবং আহত হন তার কয়েকজন সহযোগীও। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

তাদের মধ্যে নাজমুল হাসান অরেঞ্জের অবস্থা সংকটাপন্ন ছিল। ফলে গতকাল রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে বগুড়া সদর থানার মামলা দায়ের করেন।

পরবর্তীতে র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাসেল রাজধানীর বনানী থানা এলাকায় অবস্থান করছেন। এমন সংবাদের পরিপ্রেক্ষিতে র‌্যাব-৩ এর একটি বিশেষ অভিযানিক দল গতকাল রাতে রাজধানীর বনানী থানা এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে মামলার প্রধান আসামি মো. রাসেল আহমেদকে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাসেল হত্যাকাণ্ডের বিষয়টি স্বীকার করেছেন। তার বিরুদ্ধে পূর্বে বগুড়া সদর থানায় ৬টি মামলা রয়েছে বলেও জানিয়েছে র‍্যাব।

 

Development by: webnewsdesign.com