উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪

বালাগঞ্জে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন না দিনা রহমান

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ | ৭:০৭ অপরাহ্ণ

বালাগঞ্জে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন না দিনা রহমান
বালাগঞ্জে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন না দিনা রহমান
apps

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বালাগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা থেকে সরে দাঁড়িয়েছেন সিলেট জেলা বিএনপির সহ মহিলা বিষয়ক সম্পাদক ও সিলেট মহিলা দলের দপ্তর সম্পাদক সুলতানা রহমান দিনা। বিএনপির দলীয় সিদ্ধান্তের প্রতি আনুগত্য জানিয়ে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।]

শনিবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এতথ্য জানান। সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি বলেন, দেশে আজ গণতন্ত্র, ভোটাধিকার, বাক স্বাধীনতা ও সুশাসন বলতে কিছু নেই। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে মানুষ আজ দিশেহারা, সাধারণ মানুষ অনাহারে অর্ধাহারে দিন কাটাচ্ছে। বাংলাশের ইতিহাসে সবচেয়ে সফল সাবেক তিন বারের প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এখনো মুক্ত নন, তিনি বিদেশে গিয়ে উন্নত চিকিৎসা নিতে পারছেন না।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, দেশনায়ক জনাব তারেক রহমান সরকারের ষড়যন্ত্রের শিকার হয়ে দেশে ফিরতে পারছেন না। মানুষ নিজের ইচ্ছে মতো ভোট দিতে পারছে না, নির্বাচনে লেভেল প্লেইং ফিল্ড নেই, নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহ। বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, সিলেটের কোটি মানুষের হৃদয়ের স্পন্দন, জননেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনায়েদ আহমদ, আনসার আলী সহ বিএনপির অসংখ্য নেতাকর্মীদের গুম করে রাখা হয়েছে।

বিএনপির নেতাকর্মীদের নামে হাজার হাজার মামলা চলমান। এমন পরিস্থিতিতে আওয়ামীলীগ ও আওয়ামী লীগের আজ্ঞাবহ এই নির্বাচন কমিশনের অধিনে কোন ভাবেই সুষ্ট নির্বাচন সম্ভব নয়। তাই তিনি দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও দলীয় সিদ্ধান্তের প্রতি আনুগত্য জানিয়ে তিনি প্রার্থীতা থেকে সরে দাঁড়িয়েছেন।

Development by: webnewsdesign.com