শ্রীমঙ্গলে চালকদের হাতে ফুল ও লিফলেট দিয়ে নিরাপদে গাড়ি চালানোর আহবান

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ | ৪:৪৬ অপরাহ্ণ

শ্রীমঙ্গলে চালকদের হাতে ফুল ও লিফলেট দিয়ে নিরাপদে গাড়ি চালানোর আহবান
শ্রীমঙ্গলে চালকদের হাতে ফুল ও লিফলেট দিয়ে নিরাপদে গাড়ি চালানোর আহবান
apps

শ্রীমঙ্গলে সড়কে নিরাপদে গাড়ি চালাতে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট, যানবাহনে স্টিকার ও চালকদের হাতে গোলাপ ফুল দিয়ে সড়কে নিরাপদে গাড়ি চালানোর আহবান জানানো হয়। শনিবার (২৭ এপ্রিল) সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল উপজেলা শাখার উদ্যোগে শহরের চৌমুহনায়, মৌলভীবাজার রোডস্থ সিএনজি স্ট্যান্ড,যাত্রীবাহী বাস ও বিভিন্ন ধরনের গাড়িতে স্টিকার লাগানো হয় এবং পরিবহণ শ্রমিক, মালিক, যাত্রী ও পথচারীদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

যাত্রী ও পথচারীদের সচেতন করার লক্ষ্যে এসব লিফলেট ও স্টিকার বিতরণী কার্যক্রমের উদ্বোধন করেন শ্রীমঙ্গল ট্রাফিক সার্জেন্ট অব পুলিশ ঝন্টু বৈদ্য। তিনি বলেন, শহরের বিভিন্ন যানবাহনে যেসব নির্দেশনামূলক স্টিকারগুলো লাগানো হলো সেগুলো মেনে চললে দুর্ঘটনাগুলো এড়ানো যাবে। বিশেষ করে মোটরযান চলনাকালে এয়ারফোন, মোবাইল ফোন ব্যবহার করবেন না, মোটরযানে ধারণ ক্ষমতার অতিরিক্ত যাত্রী/মালামাল বহন করবেন না, নির্ধারিত গতিসীমার অতিরিক্ত গতিতে মোটরযান না চালানোর আহবান জানান।

নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি আমজাদ হোসেন রনি চালকদের মাঝে স্টিকার ও তাদের হাতে গোলাপ ফুল দিয়ে সড়কে নিরাপদে গাড়ি চালাতে আহবান জানান। এসময় তিনি বিভিন্ন যানবাহন চালকদের উদ্দেশ্যে বলেন, মোটরযান চালানোর ক্ষেত্রে সড়ক নিরাপত্তা বিধানের জরুরি সতর্কীকরণ নির্দেশনাগুলো মেনে চলার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল উপজেলা শাখার সহ সভাপতি মো: গোলাম রহমান মামুন, অর্জুন ঘোষ, সাধারণ সম্পাদক আব্দুল মতিন, সহ সাধারণ সম্পাদক মো ইব্রাহিম হোসেন, উত্তম রায়, অনুসন্ধান ও দুর্ঘটনা বিষয়ক সম্পাদক ঝলক দত্ত, দপ্তর সম্পাদক মো: দোলা মিয়, প্রচার সম্পাদক মো: ইয়াছিন তালুকদার, কার্যকরী সদস্য মো: আল আমীন মিয়া, মনিরুজ্জামান তরফদার, মো: আলমঙ্গীর হোসেন সরদার, মো: রবি উদ্দীন, মো: ইনাম উল্লা খান, ক্ষুদে সদস্য মো: সাদমান আরেফিন নোমান।

Development by: webnewsdesign.com