পুলিশকে জনগণের বিশ্বাস অর্জন করতে হবে: রংপুর পুলিশ সুপার

সোমবার, ২০ জানুয়ারি ২০২০ | ৫:৫৮ অপরাহ্ণ

পুলিশকে জনগণের বিশ্বাস অর্জন করতে হবে: রংপুর পুলিশ সুপার
apps

রংপুরের পীরগাছা থানায় মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভা গতকাল সোমবার অফিসার ইনচার্জ এর কক্ষে অনুষ্ঠিত হয়। পীরগাছা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিপ্লব কুমার সরকার-বিপিএম-বার, পুলিশ সুপার রংপুর।

 

 

পীরগাছা থানায় অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় প্রধান অতিথি আরো বলেন, থানায় জিডি করতে যাওয়া সাধারণ মানুষ যেন হয়রানির শিকার না হন, সে ব্যাপারে পুলিশ সদস্যদের সতর্ক থাকতে হবে। থানায় আসা সাহায্য-প্রার্থী বিপদগ্রস্ত মানুষকে মূল্যায়ন করতে হবে। তাদের আইনি সহযোগিতা দেওয়ার মাধ্যমে আশ্বস্ত করতে হবে। কোন ভাবেই তাদের সঙ্গে রূঢ় আচরণ করা যাবে না।

 

 

জননিরাপত্তা ও জনশৃঙ্খলার স্বার্থে পুলিশ সদস্যকে দায়দায়িত্ব নিয়ে নিষ্ঠার সঙ্গে থানায় কাজ করতে হবে। দায়িত্ব পালনকালে কোন ধরনের অপেশাদার আচরণ করা যাবে না। ফোর্সকে নিয়মিত মটিভেশন করতে হবে, সুপারভিশন এবং কো-অর্ডিনেশন বাড়াতে হবে, যেন সবাই মিলে টিম স্পিরিট নিয়ে কাজ করে পুলিশের ইমেজ বৃদ্ধি করতে পারে।

 

 

 

পীরগাছা থানায় অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় প্রধান অতিথি আরো বলেন, পুলিশ কর্মকর্তাদের সর্বোচ্চ সহযোগিতার মানসিকতা নিয়ে কাজ করারও আহ্বান জানান।
পীরগাছা থানার আয়োজনে অপরাধ সভায় আরো উপস্থিত ছিলেন -জনাব মোঃ আবু মারুফ হোসেন, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার পদে কর্মরত (প্রশাসন ও অপরাধ) রংপুর, মোঃ ফজলে এলাহী, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার পদে কর্মরত (জেলা বিশেষ শাখা) রংপুর এবং জনাব মোঃ আরমান হোসেন, পিপিএম, সহকারী পুলিশ সুপার, সি-সার্কেল রংপুর।

Development by: webnewsdesign.com