নিখোজের ৫ দিনেও সন্ধান মেলেনি মাদ্রাসা শিক্ষার্থী মুন্নার

বুধবার, ১২ জানুয়ারি ২০২২ | ৫:৩৪ অপরাহ্ণ

নিখোজের ৫ দিনেও সন্ধান মেলেনি মাদ্রাসা শিক্ষার্থী মুন্নার
apps

বাগেরহাটের শরণখোলায় মোঃ মুন্না (১৫) নামের এক মাদ্রাসা শিক্ষার্থী ৫ দিন ধরে নিখোজ রয়েছেন। অনেক জায়গায় খোজাখুজি করে সন্তানের খোজ না মেলায় উদ্বিগ্ন হয়ে পড়েছেন বাবা-মা। এ ঘটনায় বুধবার (১২ জানুয়ারি) শরণখোলা থানায় একটি সাধারণ ডায়েরী করেছে পরিবারটি। এর আগে শুক্রবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টায় বাড়ি থেকে বেরিয়ে আর ফিরে আসেনি মুন্না। নিখোজ মুন্না শরণখোলা উপজেলার রাজাপুর গ্রামের আঃ সোবহান হাওলাদারের ছেলে। সে রাজাপুর ছালিহা দাখিল মাদ্রাসার নবম শ্রেণির শিক্ষার্থী।

নিখোজ মুন্না হালকা কালো রংয়ের শার্ট ও জিন্সের প্যান্ট পরিহিত ছিলেন। তার চার ফুট সাত ইঞ্চি উচ্চতার মুন্নার গায়ের রং ফর্সা, স্বাস্থ্য ভাল । মুন্নার বাবা সোবাহান হাওলাদার জানান, গত শুক্রবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টায় বাড়ি থেকে বেরিয়ে ফিরে আসেনি মুন্না। এর পরে বিভিন্ন স্থানে খোজাখুজি করে তাকে পাওয়া যায়নি। ছেলেকে খুজে পেতে প্রশাসনের সহযোগীতা কামনা করেন তিনি। ছেলেকে না পাওয়ায় মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন পরিবারের সবাই।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, মুন্না নামের একটি ছেলে হারিয়ে যাওয়ার ঘটনায় তার বাবা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। ছেলেটির সন্ধানে পুলিশ কাজ শুরু করেছে।

Development by: webnewsdesign.com