দুর্গাপূজা উপলক্ষে হিলি স্থলবন্দরে আমদানি রফতানি ৬ দিন বন্ধ থাকবে

শুক্রবার, ০৮ অক্টোবর ২০২১ | ৭:১০ অপরাহ্ণ

দুর্গাপূজা উপলক্ষে হিলি স্থলবন্দরে আমদানি রফতানি ৬ দিন বন্ধ থাকবে
apps

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে টানা ৬ দিন দিনাজপুরের হিলি স্থলবন্দরে ভারত থেকে পণ্য আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। তবে বন্দর অভ্যন্তরীণ সকল কার্যক্রম স্বাভাবিক থাকবে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাত ৮ টায় বিষয়টি নিশ্চিত করেছেন হিলি বন্দরস্হ সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জামিল হোসেন চলন্ত।

জামিল হোসেন চলন্ত বলেন, সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আগামী ১১ অক্টোবর থেকে ১৬ অক্টোবর পর্যন্ত টানা ৬ দিন হিলি স্থলবন্দরে ভারত থেকে পণ্য আমদানি-রপ্তানি বন্ধ থাকবে।

তিনি আরও বলেন, ইতিমধ্যে ভারতের হিলি এক্সপোটার্স অ্যান্ড কাস্টমস ক্লিয়ারিং এজেন্ট আ্যসোসিয়েশনের সাধারণ সম্পাদক ধীরাজ অধিকারী স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে বিষয়টি বাংলাহিলি কাস্টমস সিআ্যন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন ও হিলি স্থলবন্দরের আমদানি রফতানিকারক গ্রুপকে জানিয়েছেন। তারা এই ৬ দিন ব্যবসায়ীদের কোনো প্রকার পণ্য এই বন্দরে আমদানি-রপ্তানি করবেন না।

হিলি পানামা পোর্ট লিংকের জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন প্রতাপ মল্লিক জানান, শারদীয় দূর্গাপূজা উপলক্ষে হিলি স্থলবন্দরে ভারত থেকে টানা ৬ দিন কোন প্রকার পণ্য আমদানি-রপ্তানি হবে না। তবে আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও বন্দরের অভ্যন্তরীণ কার্যক্রম স্বাভাবিক থাকবে।

Development by: webnewsdesign.com