যেকোন মূল্যে উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে হবে : জেলা প্রশাসক

বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ | ১২:৪১ অপরাহ্ণ

যেকোন মূল্যে উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে হবে : জেলা প্রশাসক
যেকোন মূল্যে উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে হবে : জেলা প্রশাসক
apps

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ১ম পর্যায়ে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ উপলক্ষে ভোট গ্রহন কর্মকর্তাদের (প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং) প্রতিনিধিদের ভোট গ্ৰহণ সুষ্ঠু ভাবে সম্পন্ন করার বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গত ৩০ এপ্রিল – ১লা মে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালা উপজেলা নির্বাচন কার্যালয় কাজিপুর এর আয়োজনে সরকারি এম মনসুর আলী কলেজ এবং রাণী দ্বীনমণি উচ্চ বিদ্যালয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

১লা মে বুধবার দুপুরে সরকারি মনসুর আলী কলেজে নির্বাচনী প্রশিক্ষণে কর্মশালার সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান। এ সময় তিনি বলেন, ” সর্বপ্রকার ভয়ভীতি লোভ লালসার উর্ধ্বে থেকে আপনাদের দায়িত্ব পালন করতে হবে। কোন অপশক্তির কাছে মাথা নত করা যাবে না। আমি চাই সিরাজগঞ্জ জেলায় যে কোনো মূল্যে সুষ্ঠু ভাবে উপজেলা নির্বাচন সম্পন্ন করতে হবে । কোন প্রকার কারচুপি বরদাস্ত করা হবে না। আমরা নির্বাচন কমিশনের অধীনে। নির্বাচন কমিশন অত্যন্ত শক্তিশালী। কাজেই ভয় পাওয়ার কোন কারণ নেই।যেকোন মূল্যে উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে হবে। “

উপজেলা নির্বাহী অফিসার সোহরাব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল, জেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার মুহাম্মদ শহিদুল ইসলাম, কাজিপুর থানা অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম। সদর উপজেলা নির্বাচন অফিসার গোলাম মোস্তফার সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগতিক বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা নির্বাচন অফিসার মুজিবুল হক। এসময় উপস্থিত ছিলেন, কাজিপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শানজীদা মুস্তারীসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য যে, কাজিপুর উপজেলার ১২ টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ভোট কেন্দ্র রয়েছে ১২২টি । যেখানে ১২২ জন প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ৭৪৪ জন এবং পোলিং অফিসার ১৪৮৮ জন নির্বাচনে দায়িত্ব পালন করবেন।

Development by: webnewsdesign.com