অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ মাশরাফির অবসর নিয়ে যা বললেন

মঙ্গলবার, ১৪ জানুয়ারি ২০২০ | ২:১৪ অপরাহ্ণ

অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ মাশরাফির অবসর নিয়ে যা বললেন
apps

মাশরাফি হাতে ব্যান্ডেজ নিয়ে খেলতে নামায় বিমুগ্ধ প্রতিপক্ষ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।
এলিমিনেটর ম্যাচে হেরে বঙ্গবন্ধু বিপিএল থেকে বিদায় নিয়েছে ঢাকা প্লাটুন। মূলত ব্যাটিং ব্যর্থতায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কাছে পরাজিত হয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েছে তারা।

পরাজয়ের দিনেও নজর কেড়েছেন রাজধানীর দলটির অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

হাতে ১৪ সেলাই নিয়েও সোমবার হোম অব ক্রিকেট মিরপুরে নামার সাহস দেখিয়েছেন তিনি। বাঁ হাতে সেলাই নিয়েই ব্যাটিং-বোলিং-ফিল্ডিং করেছেন ম্যাশ। এক হাতে ক্রিস গেইলের অসাধারণ ক্যাচ নিয়ে দেখিয়েছেন চমক।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে নিজের অবসর এবং অধিনায়কত্ব ছাড়া প্রসঙ্গে কথা বলেন মাশরাফি। তিনি জানান, বোর্ড চাইলে এখনই নেতৃত্ব ছেড়ে দেবেন। যদিও এখনই ক্রিকেটকে বিদায় জানাতে নারাজ। তবে আক্ষেপের সুরে বলেছেন, অনেকেই তাকে অবসরে পাঠিয়ে দিয়েছেন।
ঢাকা অধিনায়ককে টুপি খোলা অভিনন্দন জানিয়েছেন তিনি। পাশাপাশি তার অবসর নিয়ে কথা বলেছেন সাইলেন্ট কিলার।

ম্যাচ-উত্তর নিজেদের সংবাদ সম্মেলনে এসে মাহমুদউল্লাহ বলেন, অবসর নেয়ার সিদ্ধান্ত যেকোনো ক্রিকেটারের একান্ত ব্যক্তিগত ব্যাপার। আমরা ভালোবেসে ক্রিকেটটা শুরু করি, একে উপভোগ করি। এখন হয়তো এটা আমার পেশা হয়েছে। তবে শুরু থেকে কখনই ভাবিনি, আমি ক্রিকেটারই হবো। আমি ক্রিকেট ভালোবেসেছি। পড়াশোনার পাশাপাশি খেলাধুলা করতাম। আর এখন এটা আমার পেশায় পরিণত হয়েছে।

চট্টগ্রাম অধিনায়ক বলেন, ভালো লাগা, ভালোবাসা থেকে ক্রিকেট পেশায় পরিণত হয়েছে। আমি কারো কথায় খেলা শুরু করিনি। কারো কথায় ছাড়ার পক্ষপাতি নই। যদি মনে হয়, এখন আমার পক্ষে আর ক্রিকেট খেলা সম্ভব নয় তা হলে খেলব না। এটা আমার একান্ত নিজস্ব বিষয়।এর দায়ভার আমাকেই দেয়া উচিত।

আমি বিষয়টাকে এভাবেই দেখি। আমার মনে হয়, মাশরাফি ভাইও ব্যাপারটা জানেন। দীর্ঘদিন ক্রিকেট খেলছেন উনি।

Development by: webnewsdesign.com