রাজশাহীতে বিজ্ঞান ও শিল্প গবেষণাগারের চাকুরিচ্যুত কর্মীদের পুর্নবহালের দাবিতে মানববন্ধন

মঙ্গলবার, ০৬ অক্টোবর ২০২০ | ৭:৪৬ অপরাহ্ণ

রাজশাহীতে বিজ্ঞান ও শিল্প গবেষণাগারের চাকুরিচ্যুত কর্মীদের পুর্নবহালের দাবিতে মানববন্ধন
apps

রাজশাহীতে বিজ্ঞান ও শিল্প গবেষণাগারের চাকুরিচ্যুত কর্মীদের পুর্নবহালের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৬ অক্টোবর) বেলা ১১ টার দিকে আতাউর রহমান স্মৃতি পরিষদের আয়োজনে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে রাজশাহী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আতাউর রহমান স্মৃতি পরিষদের সভাপতি ও রাজশাহী প্রেস ক্লাবের সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা, কলামিস্ট ও প্রেস ক্লাবের আজীবন সদস্য প্রশান্ত কুমার সাহা।

আতাউর রহমান স্মৃতি পরিষদ ও রাজশাহী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলার সঞ্চালনায় মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, আতাউর রহমান স্মৃতি পরিষদের সহ-সভাপতি সালাউদ্দিন মিন্টু, সদস্য কাজী রকিব উদ্দিন, মুক্তিযোদ্ধা আনোয়ার ইকবাল বাদল, সাবেক ছাত্রলীগ নেতা ইয়াসির আরাফাত সৈকত প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, রাজশাহী বিজ্ঞান ও শিল্প গবেষণাগারের বয়স্ক ৫৩ জনকে চাকুরিচ্যুত করা হয়েছে তা অন্যায় ও অমানবিক। এই প্রতিষ্ঠানের যারা নেতা আছে তারা দুর্নীতিবাজ। এরা টাকা ছাড়া কিছুই বোঝে না। তারা টাকা নেবার পায়তারা করছে। আজ যারা চাকুরিচ্যুত হয়েছে তারা মানবেতর জীবন যাপন করছে। এদের দ্রুত চাকুরি ফিরিয়ে দিতে হবে। নইলে আন্দোলন গড়ে তুলবো।

বক্তারা জেলা প্রশাসক ও প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলেন, যে দুর্নীতিবাজারা চাকুরিচ্যুত করে করেছে এদের বিরুদ্ধে ব্যবস্থা নিন। নইলে আমরা বৃহত্তর আন্দোলন গড়ে তুলে মাঠে থাকবো। এছাড়াও বক্তারা সারাদেশের ধর্ষণ নিপিড়নসহ সকল অন্যায়ের প্রতিবাদ ও বিচারের দাবি জানান।

Development by: webnewsdesign.com