সুনামগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষ, গুলিতে নিহত ১

রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ | ১:০০ অপরাহ্ণ

সুনামগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষ, গুলিতে নিহত ১
apps

সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জের দিরাইয়ে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে প্রতিপরে গুলিতে আমির আলী নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত সাতজন। রোববার সকালে উপজেলার জগদল ইউনিয়নের কালধর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আমির আলী ওই গ্রামের বাসিন্দা। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি। এ ঘটনায় বন্দুকধারী ফারুক মিয়াকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার জগদল ইউনিয়নের কালধর গ্রামের পঞ্চায়েতের টাকা নিয়ে দীর্ঘদিন যাবত গ্রামবাসীর সঙ্গে ফারুক মিয়ার বিরোধ চলে আসছে। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি পঞ্চায়েতের টাকার হিসাব-নিকাশ না দিয়ে উল্টো গ্রামের নিরীহ লোকদের বিরুদ্ধে মিথ্যা মামলা করে তাদের হয়রানি করে আসছিলেন। রোববার সকালে গ্রামের লোকজন এনিয়ে প্রতিবাদ করলে ফারুক মিয়া তার লাইসেন্স করা বন্দুক দিয়ে এলোপাতাড়ি গুলিবর্ষণ করেন। এতে আমির আলী গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন। এ সময় গুলিবিদ্ধ হয়ে আরও অন্তত সতজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় বন্দুকধারী ফারুক মিয়াকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Development by: webnewsdesign.com