সিলেট কোম্পানীগঞ্জে সাবেক চেয়ারম্যানের ইন্তেকাল, শোক প্রকাশ

রবিবার, ০২ এপ্রিল ২০২৩ | ১:৪৭ অপরাহ্ণ

সিলেট কোম্পানীগঞ্জে সাবেক চেয়ারম্যানের ইন্তেকাল, শোক প্রকাশ
সিলেট কোম্পানীগঞ্জে সাবেক চেয়ারম্যানের ইন্তেকাল, শোক প্রকাশ।
apps

চিরবিদায় নিলেন সিলেট কোম্পানীগঞ্জ উপজেলার সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পাড়ুয়া নোয়াগাঁও গ্রামের বাসিন্দা আব্দুর রাজ্জাক। আজ শনিবার (১ এপ্রিল) বিকাল ৪ ঘটিকায় নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন, ইন্না-লিল্লাহি ওয়া-ইন্নাইলাইহি রাজিউন। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। তিনি স্ত্রী ৪ছেলে ৭মেয়ে নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আগামীকাল রবিবার (২এপ্রিল) সকাল ১১ টায় স্থানীয় পাড়ুয়া নোয়াগাঁও ইসলামিয়া দাখিল মাদ্রাসা মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

তিনি তৎকালীন অবিভক্ত ছাতক-কোম্পানীগঞ্জের বিশাল এলাকা নিয়ে গঠিত ইসলামপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত সাবেক চেয়ারম্যান ছিলেন, পাড়ুয়া নোয়াগাঁও ইসলামিয়া দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সাবেক সহ-সভাপতির দায়িত্বে ছিলেন। এছাড়াও এলাকায় সালিশ বিচারের জন্য তিনি বেশ পরিচিত ছিলেন।

এদিকে আব্দুর রাজ্জাক চেয়ারম্যানের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে কোম্পানীগঞ্জে রাজনৈতিক ও সামাজিক অঙ্গণে শোকের ছায়া নেমে আসে। বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীরা এক নজর দেখার জন্য ছুটে যান বাড়িতে।

শোক প্রকাশ :- কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আমজাদ, সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা মিয়া, সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শাব্বির আহমদ ও সাধারণ সম্পাদক আবিদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অখিল চন্দ্র বিশ্বাস, উপজেলা মুক্তিযুদ্ধা সাবেক ডেপুটি কমান্ডার সফি উদ্দিন রেনু, ইসলামপুর পশ্চিম ইউপি পরিষদ চেয়ারম্যান হাজী মোঃ জিয়াদ আলী, পূর্ব ইসলামপুর ইউপি চেয়ারম্যান আলমগীর আলম, দক্ষিণ রনিখাই ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন ইমাদ, উত্তর রনিখাই ইউপি চেয়ারম্যান ফয়জুর রহমান, ইছাকলস ইউনিয়ন চেয়ারম্যান সাজ্জাদুর রহমান সাজু, উপজেলা বিএনপি’র সভাপতি শাহাবুদ্দিন সাধারণ সম্পাদক আলী আকবর, উপজেলা যুবদলের আহবায়ক সাজ্জাদ হোসেন দুদু, কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন বাবুল সাধারণ সম্পাদক আব্দুল জলিল, পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ ও পাড়ুয়া নোয়াগাঁও ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষকবৃন্দ, রাজনৈতিক, সাংবাদিক, সালিশ ব্যক্তিত্বসহ বিভিন্ন শ্রেণীর মানুষ। তাঁর রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

প্রেসক্লাবে সাধারণ সম্পাদক আবিদুর রহমান বলেন, মরহুম আব্দুর রাজ্জাক চেয়ারম্যান তিনি ছিলেন ন্যায়ের বাতিঘর। আপাদমস্তক একজন সৎ ও ভালো মানুষের যাবতীয় গূণাবলি আমরা দেখেছি তার মধ্যে। ছিলেন বিশ্বস্ত আমানতদার। ছিলেন সুশিক্ষিত। এলাকার শিক্ষা এবং ন্যায়ের প্রসারে তিনি ছিলেন আজীবনের নিবেদিতপ্রাণ।ছিলেন জননেতা।একজন অনাড়ম্বর সাদামনের মানুষ হিসাবে তার পরিচিতি ছিল সার্বজনীন।

Development by: webnewsdesign.com